ভুট্টায় ভাগ্য বদলের চেষ্টা, ব্যস্ততায় সময় কাটছে কৃষকের     ৫০ জেলা পুরোপুরি, ১৩ জেলা আংশিক লকডাউন     পিছিয়ে যাচ্ছে সমাপনী ও জেএসসি পরীক্ষাও     যুক্তরাষ্ট্রকে ছাপিয়ে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু ব্রাজিলে     ৬ দফা বাঙালির স্বাধীনতার সনদ : শেখ হাসিনা     ঐতিহাসিক ৬ দফা দিবস আজ     পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনা আক্রান্ত     করোনা মোকাবেলায় ইরানের যুগান্তকারী উদ্ভাবন    

শাহজালাল বিমানবন্দরে শিগগিরই তৃতীয় টার্মিনাল নির্মাণের কাজ শুরু হবে : প্রতিমন্ত্রী

  আগস্ট ৩১, ২০১৯     ১২৫     ১:০৮ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শিগগিরই তৃতীয় টার্মিনাল নির্মাণের কাজ শুরু হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

সম্প্রতি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহমদাবাদ ইউনিয়নে স্কুল ও রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।

তিনি বলেন, শাহজালালে যাত্রীসেবার মান আগের চেয়ে অনেক উন্নত হয়েছে। বর্তমানে কোনো যাত্রীর লাগেজ যাতে খোয়া না যায় সে জন্য সার্বক্ষণিক মনিটরিং করা হয়। তৃতীয় টার্মিনাল নির্মিত হলে সেবার মান আরও বাড়বে।

প্রতিমন্ত্রী বলেন, এবার হজযাত্রায় কোনো যাত্রী হয়রানির শিকার হননি। অত্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হজযাত্রীদের সেবা দেয়া হয়েছে।

উত্তরণবার্তা/এআর



ঐতিহাসিক ৬ দফা দিবস আজ

  জুন ০৭, ২০২০     ১৮

পুরনো খবর