টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

চালকদের দুর্ঘটনায় ক্ষতিপূরণ, পিতৃত্বকালীন ছুটি দেবে উবার

  মে ২৬, ২০১৮     ৬৭     ১২:৩৭ অপরাহ্ণ     শিক্ষা
--

তথ্যপ্রযুক্তি ডেস্ক : ইউরোপীয় চালকদের অসুস্থ হলে সহায়তা, কাজে যে কোনো দুর্ঘটনায় ক্ষতিপূরণ এবং পিতৃত্বকালীন ছুটি দেবে রাইড শেয়ারিং অ্যাপ উবার।

উবার বলছে, তারা চালকদের জন্য নতুন যেসব সুবিধা নিয়ে আসছে তার মধ্যে এর বাইরেও রয়েছে সাহসিকতার পুরস্কার দেয়ার ব্যবস্থা। উবারের ভাষ্য, পূর্বে যে পরিমাণ প্রবৃদ্ধি তারা করেছে সেখানে চালকদের জন্য যথেষ্ট কিছু করা হয়নি।

তাই নতুন এই সুবিধাগুলো দেবে সিলিকনভ্যালিভিত্তিক প্রতিষ্ঠানটি। এর আগে আমরা চালকদের পার্টনারদের ডেকেছি, কিন্তু এবারের মতো অন্যবার এতটা সাড়া পাইনি বলে জানান উবার প্রধান নির্বাহী দারা খসরুশাহী।

এই ইন্স্যুরেন্স সুবিধা ইউরোপের উবার চালক এবং উবার খাবার ডেলিভারি কাজে যুক্ত সবার জন্য দেবে উবার। এপ্রিল ২০১৭ সাল থেকে উবার দেশটিতে অসুস্থতা এবং আহত হলে তার ইন্স্যুরেন্সের ব্যবস্থা করে আসছে।

উত্তরণবার্তা/এআর



পুরাতুন খবর