টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী     সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন     রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল : আইসিজে     সন্ত্রাস দুর্নীতি মুক্ত দেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর অঙ্গীকার পুনর্ব্যক্ত     আগামীকাল গণঅভ্যুত্থান দিবস     বিএনপি প্রার্থীরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় : তাপস     অর্থবছরের প্রথম প্রান্তিকে সব সূচকেই প্রবৃদ্ধির উর্ধ্বগতি অব্যাহত : অর্থমন্ত্রী     এক পরীক্ষাতেই সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি    

২০২১ সালের জুনের মধ্যে পদ্মা সেতুতে যান চলাচল : সেতুমন্ত্রী

  আগস্ট ২৯, ২০১৯     ৯৪     ১২:৫৫ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ২০২১ সালের জুন মাসের মধ্যে যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্প বাস্তবায়নে সরকারের ঋণ পরিশোধের জন্য অর্থ বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের মধ্যে ঋণচুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৩ শতাংশ। কাজ যেভাবে এগোচ্ছে, তাতে ২০২১ সালের জুনের মধ্যেই পদ্মাসেতু দিয়ে যানবাহন চলাচল শুরু করবে।

তিনি বলেন, পদ্মার মূল সেতুর বাস্তবায়ন কাজের অগ্রগতি ৮৩ শতাংশ, আর্থিক অগ্রগতির ৭২ শতাংশ। নদী শাসন কাজের বাস্তব অগ্রগতি ৬২ শতাংশ এবং আর্থিক অগ্রগতির ৪৮ শতাংশ।

উত্তরণবার্তা/এআর

 



শীতের পর আসছে বৃষ্টি

  জানুয়ারি ২৪, ২০২০

শীতের পর আসছে বৃষ্টি

  জানুয়ারী ২৪, ২০২০     ৩৫

লবণ যেভাবে রক্তচাপ বাড়ায়

  জানুয়ারী ২৪, ২০২০     ২৪

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

  জানুয়ারী ২৪, ২০২০     ২০

শ্রদ্ধা-নোরা, দুই ‘নাচনেওয়ালী’

  জানুয়ারী ২৪, ২০২০     ১১

সাফারিতে নিরাপত্তা ত্রুটি পেলো গুগল

  জানুয়ারী ২৪, ২০২০     ১০

সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন

  জানুয়ারী ২৪, ২০২০     ১০

পুরনো খবর