মধ্যাহ্ন বিরতির আগেই জিম্বাবুয়ের ইনিংস অর্ধেক শেষ     নাঈমের তৃতীয় শিকার টেইলর, চাপে জিম্বাবুয়ে     বিদ্যুৎ খাতে আরও জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর     জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়লো বাংলাদেশ     মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ     চলতি বছরে ঢাকা-সিলেট মহাসড়কে ছয়লেনের কাজ শুরু হবে : সেতুমন্ত্রী     দুবাই সরকারের আমন্ত্রণে রেলপথ মন্ত্রী দুবাই যাচ্ছেন     সীমান্তে চোরাচালান রোধে সজাগ থাকুন: বিজিবিকে রাষ্ট্রপতি    

জাতীয় সামার অ্যাথলেটিকসেও আলোচনায় ইলেকট্রনিক টাইমার

  আগস্ট ২৮, ২০১৯     ৭৮     ১১:১০ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : গত জাতীয় অ্যাথলেটিকস চলাকালীন ইলেকট্রনিক টাইমার বিকল হওয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনকে। তাদের শুনতে হয়েছিল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর তিরস্কারও। সামার অ্যাথলেটিকস শুরুর আগে আবার আলোচনায় সেই ইলেকট্রনিক টাইমার। এবার ঠিকঠাক মতো চলবে তো?
আগামী শুক্র ও শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ১৫ তম জাতীয় সামার অ্যাথলেটিকস। দুই দিনব্যাপী এ প্রতিযোগিতায় অংশ নেবে ৫০০ অ্যাথলেট। প্রতিযোগিতা উপলক্ষ্যে আজ (বুধবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অ্যাথলেটিকস ফেডারেশনের কর্মকর্তাদের ইলেকট্রনিক টাইমার নিয়ে অনেক প্রশ্নের জবাব দিতে হয়েছে।
সংবাদ সম্মেলনে ফেডারেশনের কর্মকর্তারা জানিয়েছেন, সামার অ্যাথলেটিকসের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ট্রাস্ট ব্যাংক। তাদের তত্ত্বাবধানেই থাকবে ইলেকট্রনিক টাইমার। তারা এবার আগে থেকেই সতর্ক।
৬৪ জেলা, ৮ বিভাগ, বিশ্ববিদ্যালয়, শিক্ষাবোর্ড, সকল শারীরিক শিক্ষা কলেজ, বিজেএমসি, বিকেএসপি ও সকল এফিলিয়েটেড বাহিনীসহ বিভিন্ন সংস্থার প্রায় ৫০০ (পুরুষ ও নারী) অ্যাথলেট এবং ১৫০ কর্মকর্তা এই ইভেন্টে অংশগ্রহণ করবেন। প্রতিযোগিরা ২টি গ্রুপে ৩৬ ইভেন্টে অংশ নেবেন। এর মধ্যে পুরুষদের ২২ ইভেন্ট ও মহিলাদের ১৪ ইভেন্ট। গরমের কারণে ইভেন্টের হিট হবে ভোরে।
শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি থাকবেন ট্রাস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফারুক মঈনউদ্দিন।
সামার অ্যাথলেটিকসে ভালো পারফরম্যান্স করা অ্যাথলেটদের নেপালে অনুষ্ঠেয় এসএ গেমস উপলক্ষ্যে ট্রেনিং ক্যাম্পে অন্তর্ভুক্ত করবে ফেডারেশন। এছাড়া এই আসরে যেসব অ্যাথলেট নতুন জাতীয় রেকর্ড গড়বেন, তাদেরকে ৫ হাজার টাকা করে দেবে ফেডারেশন। সেরা পুরুষ ও নারী অ্যাথলেটকেও আলাদাভাবে পুরস্কৃত করার পরিকল্পনা আছে তাদের।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংল্যাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু ও ট্রাস্ট ব্যাংক লিমিটেডের প্রতিনিধি আহসান জামান চৌধুরী।
উত্তরণবার্তা/অআ



ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৫৫

লিবিয়ায় তুরস্কের ১৬ সেনা নিহত!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৮

পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৫

রৌমারীতে পাল্টে গেল স্কুলের চিত্র!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

৭ ইটভাটা ধ্বংস, জরিমানা ৫০ লাখ টাকা

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

দিনের শুরুতেই তাইজুলের আঘাত

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

পুরনো খবর