প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত    

মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ

  আগস্ট ২৫, ২০১৯     ৯৩৮     ১২:০০ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ফুলকঁচি গ্রামের লোকালয়ে সম্প্রতি দুটি বাঘ ঢুকে পড়েছে। এতে ওই গ্রামবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
শনিবার (২৪ আগস্ট) রাতে লৌহজংয়ের ইউএনও ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়ে পুলিশ মোতায়েন করেন ও বনবিভাগকে তলব করেন।
রাত সাড়ে ১১টায় লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কাবিরুল ইসলাম খান জানান, “গ্রামটির মসজিদে মসজিদে মাইকিং করা হচ্ছে যে একা একা যাতে কেউ ঘর থেকে বের না হন। এ ছাড়া বাঘ থেকে সুরক্ষায় রাতে দলবদ্ধভাবে বের হওয়ার জন্য বলা হয়েছে। ”
ইউএনও জানান, “এ ঘটনায় গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। সারারাত পুলিশ টহল দিবে। এছাড়া রবিবার বন বিভাগের দায়িত্বশীলরা গ্রামটিতে আসবেন। তাদের অবগত করা হয়েছে। এছাড়া বাঘ দুটি হয়তো মেছো বাঘ হতে পারে। শনিবার সন্ধ্যার পরে লোকালয়ে আসলে গ্রামবাসীরা বাঘটিকে ধাওয়া দেয়। গ্রামবাসীরা মোবাইলে দূর থেকে বাঘের ছবিও তুলেছে। পরে গ্রামের জঙ্গলে বাঘ দুটি পালিয়ে যায়।”
এই বাঘ প্রথম দেখা যায় শুক্রবার সন্ধ্যায়। গ্রামের লোকজন ধাওয়া দেয়ার পর পালিয়ে যায়। তাদের ধারণা ছিল বাঘ আর গ্রামে নেই। কিন্তু শনিবার আবার বাঘ লোকালয়ে বিচরণ শুরু করে। এতে এলাকায় বাঘ আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ইউএনও ঘটনাস্থলে এসে গ্রামবাসীর সাথে খোলামেলা কথা বলে তাদের আশ্বস্ত করেন।
উত্তরণবার্তা/অআ



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর