একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক     ট্রেন লাইনচ্যুত, ঢাকা-ময়মনসিংহ রুটে চলাচল বন্ধ     প্রধানমন্ত্রীর ভারত সফর, ৪৭ প্রকল্পের অগ্রগতি তুলে ধরা হবে     ঘুমন্ত অবস্থায় সাপের ছোবলে প্রাণ হারালেন ২ ভাই     প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ     আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা    

তামিমের জায়গায় জহুরুল না সাইফ

  আগস্ট ২৫, ২০১৯     ১৩৪     ১১:৪৯ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : কন্ডিশনিং ক্যাম্প শেষে এখন চলছে পুরোদস্তুর ক্রিকেট প্র্যাকটিস তথা স্কিল ট্রেনিং। ক্যাম্পে ডাক পাওয়া ৩৫ জনের মধ্যে ১০ জন অবশ্য বাংলাদেশ ইমার্জিং দলের হয়ে লঙ্কান ইমার্জিং দলের বিপক্ষে সিরিজে ব্যস্ত এবং এখন খুলনায় প্রথম চার দিনের ম্যাচ খেলার প্রহর গুনছেন।
তার মানে প্রথম টেস্টের আগে এখন শেরে বাংলায় অনুশীলন করছেন জনা পচিশেক ক্রিকেটার। কিন্তু ভাবার কোন কারণ নেই যে, তারা সবাই টেস্ট দলে ডাক পাবার দাবিদার। এর মধ্যে কজন টি-টোয়েন্টি স্পেশালিস্ট পারফরমারও আছেন। কাজেই একসঙ্গে প্র্যাকটিস করলেও ঐ বহরের সবাই টেস্ট দলে থাকবেন না।
এদিকে দেখতে দেখতে আফগানিস্তানের সঙ্গে টেস্ট শুরুর সময়ও ঘনিয়ে এলো। আগামী ৫ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু সাকিব বাহিনীর সঙ্গে আফগানদের একমাত্র টেস্ট। ৩০ আগস্ট রাজধানীতে পা রাখবে আফগানরা। টেস্ট শুরুর আগে ১ সেপ্টেম্বর এম এ আজিজ স্টেডিয়ামে দুদিনের প্রস্তুতি ম্যাচও খেলবে সফরকারীরা।
শুক্রবার সাপ্তাহিক ছুটি শেষে শনিবার থেকে এদিকে শেরে বাংলায় শুরু হয়েছে টাইগারদের ব্যাটিং ও বোলিং স্কিল ট্রেনিং। এ সপ্তাহের পুরোটা চলবে ঐ স্কিল ট্রেনিং। যতদূর জানা গেছে, ৩১ আগস্ট চট্টগ্রাম যাবে টেস্ট দল। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, ৩০ আগস্টের ভেতরেই দল চূড়ান্ত হয়ে যাবে।
তামিম ইকবাল আগেই আফগানিস্তানের সঙ্গে একমাত্র টেস্ট এবং পরে জিম্বাবুয়েকে সঙ্গে নিয়ে বাংলাদেশের তিন জাতি টি-টোয়েন্টি আসরে বিশ্রাম চেয়ে ছুটিতে। তাই তার জায়গাটাই শুধু খালি। এছাড়া আর সবাই আছেন।
কোন বড় ধরনের ইনজুরিও নেই কারো। তাই সে অর্থে নির্বাচক ও টিম ম্যানেজমেন্টের নতুন বিকল্প খোঁজার তাড়া নেই তেমন। দলে তাই নতুন কারও অন্তর্ভুক্তির সম্ভাবনা খুব কম। তারপরও ওপেনিংয়ে তামিম ইকবালের জায়গায় অভিজ্ঞ জহুরুল ইসলাম অমি না হয় এইচপির সাইফ হাসানের দলভুক্তির কথা শোনা যাচ্ছে।
উত্তরণবার্তা/অআ



এডিপি বাস্তবায়নের হার বেড়েছে

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

ভালো ইলিশ চেনার উপায়

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১০৯

কোহলিকে ছাড়িয়ে শীর্ষে স্টিভ স্মিথ

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১২

১৩ জনের চেষ্টায় বদলে গেল দুটি গ্রাম

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১২

পুরনো খবর