করোনা: ঝুঁকিপূর্ণ অঞ্চলের কর্মকর্তা-কর্মচারীদের অফিসে আসতে মানা     ২৪ ঘণ্টায় প্রাণ গেলো আরও ৩৭ জনের, শনাক্ত ২৬৯৫     আবারও ফ্লাইট বাতিল করলো বিমান     নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের প্রতি প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা     ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাম্পার ফলন     স্পেনে করোনায় নতুন মৃত্যু নেই     কুড়িগ্রামে ভারতীয় বন্যহাতির তাণ্ডব, ফসলের ব্যাপক ক্ষতি     রেলের পশ্চিম জোনে চালু হলো আরও ৬ ট্রেন    

যে খেলায় জার্মানিকেও পাত্তা দেয় না বাংলাদেশ

  আগস্ট ২৫, ২০১৯     ১৩৯     ১১:৪৮ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : আজ (রোববার) থাইল্যান্ডের ব্যাংককে শুরু হয়েছে ৩৪ তম কিংস কাপ সেপাক টাকরো ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ। অংশ নিচ্ছে ৩৪ দেশ। প্রথম দিনেই বাংলাদেশ খেলেছে দুটি ম্যাচ। একটি হেরেছে, একটি জিতেছে।
বাংলাদেশ সেপাক টাকরো অ্যাসোসিয়েশনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গিয়েছে এ খবর। যেখানে রয়েছে চমকপ্রদ তথ্য। অস্ট্রেলিয়ার কাছে হারলেও, জার্মানির বিপক্ষে জয় তুলে নিয়েছে বাংলাদেশ।
এশিয়ায় প্রচলিত খেলাটি বাংলাদেশে নতুন। অনেকে এর নামও জানে না। কিন্তু এই ক্রীড়া দলের বিদেশ সফর চলছে। তারই অংশ হিসেবে এই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে যাওয়া। প্রথম ম্যাচে বাংলাদেশ ডাবল ইভেন্টে ২১-১৭ ও ২১-১৮ পয়েন্টে হেরেছে অস্ট্রেলিয়ার কাছে।
অন্য ম্যাচে ডাবল ইভেন্টে বাংলাদেশ ২১-১১ ও ২১-১৯ পয়েন্টে হারিয়েছে জার্মানিকে। সংবাদ বিজ্ঞপ্তিতে জার্মানিকে হারানোর ফলাফল লেখা অংশটুকু বিশেষভাবে বোল্ড করে দেয়া হয়েছে। জার্মানিকে হারানো বলে কথা।
উত্তরণবার্তা/অআ



৩ জুন: হাসতে নেই মানা

  জুন ০৩, ২০২০     ১৬২

পুরনো খবর