এবারও আমনের বাম্পার ফলন     খুলনায় আজ শুরু হচ্ছে শেখ রাসেল আন্তর্জাতিক টেনিস     ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ : প্রধানমন্ত্রী     প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ     মেলায় রাজস্ব আদায় ৩ হাজার কোটি টাকা ছাড়াবে     রেল দুর্ঘটনায় নিহতদের পরিবার পাবে সোয়া ১ লাখ টাকা     প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই : গণপূর্তমন্ত্রী     দায়িত্বহীন বক্তব্য রাজনৈতিক পরিবেশ নষ্ট করে : ওবায়দুল কাদের    

যে খেলায় জার্মানিকেও পাত্তা দেয় না বাংলাদেশ

  আগস্ট ২৫, ২০১৯     ৮০     ১১:৪৮ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : আজ (রোববার) থাইল্যান্ডের ব্যাংককে শুরু হয়েছে ৩৪ তম কিংস কাপ সেপাক টাকরো ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ। অংশ নিচ্ছে ৩৪ দেশ। প্রথম দিনেই বাংলাদেশ খেলেছে দুটি ম্যাচ। একটি হেরেছে, একটি জিতেছে।
বাংলাদেশ সেপাক টাকরো অ্যাসোসিয়েশনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গিয়েছে এ খবর। যেখানে রয়েছে চমকপ্রদ তথ্য। অস্ট্রেলিয়ার কাছে হারলেও, জার্মানির বিপক্ষে জয় তুলে নিয়েছে বাংলাদেশ।
এশিয়ায় প্রচলিত খেলাটি বাংলাদেশে নতুন। অনেকে এর নামও জানে না। কিন্তু এই ক্রীড়া দলের বিদেশ সফর চলছে। তারই অংশ হিসেবে এই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে যাওয়া। প্রথম ম্যাচে বাংলাদেশ ডাবল ইভেন্টে ২১-১৭ ও ২১-১৮ পয়েন্টে হেরেছে অস্ট্রেলিয়ার কাছে।
অন্য ম্যাচে ডাবল ইভেন্টে বাংলাদেশ ২১-১১ ও ২১-১৯ পয়েন্টে হারিয়েছে জার্মানিকে। সংবাদ বিজ্ঞপ্তিতে জার্মানিকে হারানোর ফলাফল লেখা অংশটুকু বিশেষভাবে বোল্ড করে দেয়া হয়েছে। জার্মানিকে হারানো বলে কথা।
উত্তরণবার্তা/অআ



এবারও আমনের বাম্পার ফলন

  নভেম্বর ১৩, ২০১৯

এবারও আমনের বাম্পার ফলন

  নভেম্বর ১৩, ২০১৯     ৫

পুরনো খবর