সাকিবের ব্যাটে টাইগারদের জয়     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ     দলের মধ্যে আগাছা উপড়ে ফেলা হবে : ওবায়দুল কাদের     বাংলাদেশকে মাত্র ১৩৯ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     টাইগারদের ১৩৯ রানের টার্গেট দিল আফগানরা     শাহজালালে ৪৬ দেশের মুদ্রাসহ গ্রেফতার ১    

যে খেলায় জার্মানিকেও পাত্তা দেয় না বাংলাদেশ

  আগস্ট ২৫, ২০১৯     ৫৮     ১১:৪৮ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : আজ (রোববার) থাইল্যান্ডের ব্যাংককে শুরু হয়েছে ৩৪ তম কিংস কাপ সেপাক টাকরো ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ। অংশ নিচ্ছে ৩৪ দেশ। প্রথম দিনেই বাংলাদেশ খেলেছে দুটি ম্যাচ। একটি হেরেছে, একটি জিতেছে।
বাংলাদেশ সেপাক টাকরো অ্যাসোসিয়েশনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গিয়েছে এ খবর। যেখানে রয়েছে চমকপ্রদ তথ্য। অস্ট্রেলিয়ার কাছে হারলেও, জার্মানির বিপক্ষে জয় তুলে নিয়েছে বাংলাদেশ।
এশিয়ায় প্রচলিত খেলাটি বাংলাদেশে নতুন। অনেকে এর নামও জানে না। কিন্তু এই ক্রীড়া দলের বিদেশ সফর চলছে। তারই অংশ হিসেবে এই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে যাওয়া। প্রথম ম্যাচে বাংলাদেশ ডাবল ইভেন্টে ২১-১৭ ও ২১-১৮ পয়েন্টে হেরেছে অস্ট্রেলিয়ার কাছে।
অন্য ম্যাচে ডাবল ইভেন্টে বাংলাদেশ ২১-১১ ও ২১-১৯ পয়েন্টে হারিয়েছে জার্মানিকে। সংবাদ বিজ্ঞপ্তিতে জার্মানিকে হারানোর ফলাফল লেখা অংশটুকু বিশেষভাবে বোল্ড করে দেয়া হয়েছে। জার্মানিকে হারানো বলে কথা।
উত্তরণবার্তা/অআ



সাকিবের ব্যাটে টাইগারদের জয়

  সেপ্টেম্বর ২১, ২০১৯

বল হাতে নিয়েই চমক আফিফের

  সেপ্টেম্বর ২১, ২০১৯

সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ৭৯

সৌদিতে সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৬

বৃষ্টিতে ঠাণ্ডা-কাশি, সারাবে যে মসলা

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৬

মঙ্গলে খুঁড়বে নাসা, পরীক্ষা চিলিতে

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৫

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২১

ফাইনালের মহড়া আজ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১৭

ওয়েব ফিল্মে জুহি চাওলা

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১৪

পুরনো খবর