দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন    

কৃষিতে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী

  আগস্ট ২৫, ২০১৯     ২০     ১০:২৯ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা অর্থনীতি ডেস্ক : কৃষিমন্ত্রী ড. মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে কৃষি ও মাৎস্যখাতে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করছে বাংলাদেশ। আন্তর্জাতিক সম্মেলনের আয়োজন মাৎস্যখাতকে টেকসই করে তুলতে গবেষণাকে আরও তরান্বিত করবে।

কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের আয়োজনে সিলেটে শুরু হয়েছে টেকসই মাৎস্যখাত শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন। রোববার সকালে নগরীর আমান উল্লাহ কনভেনশন সেন্টারে সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন কৃষিমন্ত্রী।

এদিকে শনিবার রাত ১০টায় সিলেট ভিআইপি সার্কিট হাউজে সিলেট অঞ্চলের কৃষি কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময়কালে কৃষিমন্ত্রী ড. মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, ধান এখন কৃষকদের তেমন লাভ দিতে পারছে না। তাই বিকল্প ফসল ফলাতে হবে কৃষকদের। এ ক্ষেত্রে সিলেট একটি সম্ভাবনাময় অঞ্চল।

উত্তরণবার্তা/এআর



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯     ১৯

পুরনো খবর