ঢাকায় এসেছে মেট্রোরেলের কোচ, খোলা হলো মোড়ক     বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল শুরু     রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমোদতরী ডায়মন্ড প্রিন্সেসের মার্কিন যাত্রীরা জাপান ছাড়ল     ক্রমশই বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা, মৃত ১৭৭০     নারায়ণগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৮     কাতার বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিয়োগে আগ্রহী     চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে : প্রধানমন্ত্রী    

একটুতেই ব্রেকআপ? এই বিষয়গুলো খেয়াল রাখুন

  আগস্ট ২২, ২০১৯     ১৪০     ২:২৩ অপরাহ্ণ     আরও
--


উত্তরণবার্তা ডেস্ক : ছেলেটি বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে ভীষণ পছন্দ করে। হৈ-হুল্লোড়, আড্ডা, গান এসব তাকে টানে ভীষণ। তাই মেয়েটি ব্রেকআপ করে দিয়ে চলে গেল। এদিকে আরেক মেয়ের শখ হলো ছবি তোলা। প্রায়ই সেজেগুজে নানারকম ছবি তুলতে পছন্দ করে সে। আর একারণেই ছেলেটি ব্রেকআপ করে চলে গেল। অবাক হলেও সত্যি, এমন তুচ্ছ সব কারণেও ব্রেকআপ হচ্ছে আজকাল। অপরপক্ষ এভাবে হুটহাট ব্রেকআপ করতে চাইলে ঘাবড়ে না গিয়ে সতর্ক থাকুন-
সম্পর্ক শুরু হলেই যে তা শেষপর্যন্ত টিকে যায় এমনটা কিন্তু নয়। কারণ মানসিক সম্পর্কটা সবার সঙ্গে ম্যাচ নাও করতে পারে। এক্ষেত্রে ব্রেকআপ করতে চেয়ে অপরপক্ষ বুদ্ধিহীন অযুহাত দেখালে ঘাবড়ে যাবেন না। বরং আপনিই জানিয়ে দিন এমন গুরুত্বহীন সম্পর্ক আপনি এগিয়ে নিতে চান না।
অপরপক্ষ যদি বলে সে আপনাকে ভালোবাসে, কিন্তু সারাজীবন শুধু আপনার বন্ধু হয়েই থাকতে চায়, তাহলে অবশ্যই গোলমাল আছে। সেক্ষেত্রে সে যখন খুশি যা হোক একটা অজুহাত দেখিয়ে সম্পর্ক ভেঙে দিতে পারে। প্রতিটা দিন এইরকম অনিশ্চয়তার মধ্যে না কাটিয়ে সরাসরি সম্পর্ক ভেঙে দিয়ে বেরিয়ে আসুন।
শত আঘাত সয়েও রয়ে যাওয়ার মধ্যে কোনো কৃতিত্ব নেই। আপনার যদি আত্মসম্মান না থাকে তবে অন্য কেউও সম্মান দেবে না। যে আপনাকে সত্যিই ভালোবাসে সে আর যাই করুক আপনাকে আঘাত দেবে না। তাই প্রতিদিন শারীরিক বা মানসিক আঘাত পেতে থাকলে আর দেরি না করে ব্রেকআপ করে দিন।
ব্রেকআপ করার সময় অনেকেই বলেন, ‘আমার চেয়ে অনেক বেশি যোগ্য কাউকে তুমি পেয়ে যাবে।’ এই কথার একটাই অর্থ, তিনি ইতিমধ্যেই অনেক ভালো কাউকে পেয়ে গেছেন। আপনিও মনের মতো সঙ্গী খুঁজে নিয়ে প্রাক্তনকে বুঝিয়ে দিন এতদিনে সত্যিই আপনি যোগ্য সঙ্গী পেয়েছেন।
উত্তরণবার্তা/অআ



সুন্দরবনে অজগর অবমুক্ত

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

খাগড়াছড়িতে সন্ধান মিললো ‘দেবতা গুহার’

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ২৫

আমেরিকার আকাশে রহস্যময় বস্তু

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১৫

মাদক সেবনকালে গ্রেপ্তার ২২

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১৩

ঘরে বসে যেভাবে করবেন নেইল আর্ট

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১২

পুরনো খবর