নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ‘এক নেতা ও এক নীতির কারণে দেশে উন্নয়নের জোয়ার’     নাটোরে মাদক ব্যবসায়ী আটক     বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন     জাপানের প্রমোদতরী থেকে নাগরিকদের সরিয়ে নিয়েছে যুক্তরাষ্ট্র     এসএসএফ-কে হোন্ডার দু’টি ফ্ল্যাগশিপ মোটরসাইকেল হস্তান্তর     ৪৪৮টি ছোট নদী ও খাল পুন:খনন করা হচ্ছে : পানি সম্পদ প্রতিমন্ত্রী     ঢাকায় এসেছে মেট্রোরেলের কোচ, খোলা হলো মোড়ক    

তারা শেখ পরিবারকে বাধা মনে করে

  আগস্ট ২২, ২০১৯     ৫২     ১২:৩৬ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : দুর্নীতি করতে গেলে একটি গোষ্ঠী আছে যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারকে বাধা মনে করে। তারাই ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। আবার তারাই ২০০৪ সালে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।

বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটারে শোক দিবসের এক আলোচনা সভায় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণলায়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এসব কথা বলেন। এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্ট ।

মন্ত্রী বলেন, ‘যারা দুর্নীতি করে, দেশের উন্নতি চায় না তারা বঙ্গবন্ধুর পরিবারকে বাধা মনে করে। কারণ, বঙ্গবন্ধুর পরিবার শুধুমাত্র এ দেশের উন্নতি ও অগ্রযাত্রা নিয়ে চিন্তা করে। এজন্য তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে এবং তারাই ২১ শে আগস্টে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন উল্লেখ করে ইয়াফেস ওসমান আরো জানান, প্রতিটি মন্ত্রী সভায় শেখ হাসিনা বিভিন্ন উন্নয়ন প্রকল্পের দিক নির্দেশনা দেন। নেত্রী বলেন এগুলো আমার বাবার স্বপ্ন ছিল। বাবার স্বপ্ন পূরণে মেয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আকবর হুসাইনের সভাপতিত্বে বক্তব্যে আরো উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব মো. আনোয়ার হোসেন প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



আইপিএলের পূর্ণাঙ্গ সূচি

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

শাওন-জুয়েলের গানে মডেল পৌলমী

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

পুরনো খবর