একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক     ট্রেন লাইনচ্যুত, ঢাকা-ময়মনসিংহ রুটে চলাচল বন্ধ     প্রধানমন্ত্রীর ভারত সফর, ৪৭ প্রকল্পের অগ্রগতি তুলে ধরা হবে     ঘুমন্ত অবস্থায় সাপের ছোবলে প্রাণ হারালেন ২ ভাই     প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ     আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা    

তারা শেখ পরিবারকে বাধা মনে করে

  আগস্ট ২২, ২০১৯     ১৮     ১২:৩৬ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : দুর্নীতি করতে গেলে একটি গোষ্ঠী আছে যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারকে বাধা মনে করে। তারাই ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। আবার তারাই ২০০৪ সালে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।

বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটারে শোক দিবসের এক আলোচনা সভায় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণলায়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এসব কথা বলেন। এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্ট ।

মন্ত্রী বলেন, ‘যারা দুর্নীতি করে, দেশের উন্নতি চায় না তারা বঙ্গবন্ধুর পরিবারকে বাধা মনে করে। কারণ, বঙ্গবন্ধুর পরিবার শুধুমাত্র এ দেশের উন্নতি ও অগ্রযাত্রা নিয়ে চিন্তা করে। এজন্য তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে এবং তারাই ২১ শে আগস্টে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন উল্লেখ করে ইয়াফেস ওসমান আরো জানান, প্রতিটি মন্ত্রী সভায় শেখ হাসিনা বিভিন্ন উন্নয়ন প্রকল্পের দিক নির্দেশনা দেন। নেত্রী বলেন এগুলো আমার বাবার স্বপ্ন ছিল। বাবার স্বপ্ন পূরণে মেয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আকবর হুসাইনের সভাপতিত্বে বক্তব্যে আরো উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব মো. আনোয়ার হোসেন প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



এডিপি বাস্তবায়নের হার বেড়েছে

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

ভালো ইলিশ চেনার উপায়

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ৯৯

কোহলিকে ছাড়িয়ে শীর্ষে স্টিভ স্মিথ

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১২

১৩ জনের চেষ্টায় বদলে গেল দুটি গ্রাম

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১২

পুরনো খবর