দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন    

গ্রামের দোকানে ঢুকে চা বানিয়ে খাওয়ালেন মমতা

  আগস্ট ২১, ২০১৯     ২০     ১০:১৯ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : জনসংযোগ বাড়াতে ফের গ্রামে গিয়ে মানুষের সঙ্গে মিশে গেলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। বুধবার ওডিশা সীমান্ত লাগোয়া একটি গ্রামে গিয়ে সেখানকার বাসিন্দাদের অভাব অভিযোগ শুনলেন। এখানেই শেষ নয় একটি চায়ের দোকানে ঢুকে নিজের হাতে চা বানালেন মমতা। নিজে খাওয়ার পাশাপাশি সেই চা অন্যদের দিলেন তিনি। মুখ্যমন্ত্রীকে অন্য মেজাজে দেখে অভিভূত গ্রামবাসীরা।

ঘরে না বসে থেকে জনসংযোগ বাড়ানোর জন্য বহু আগেই দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছেন তৃণমূলনেত্রী। শুধু নির্দেশ দেওয়াই নয়, নিজে সে কাজ করে দেখাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন দিঘায় প্রশাসনিক বৈঠকের পরে কয়েকজন মন্ত্রী-সাংসদকে নিয়ে হঠাৎ ওডিশা সীমান্ত লাগোয়া দত্তপুর গ্রামে যান মুখ্যমন্ত্রী। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। তাঁদের থেকে অভাব অভিযোগ জানতে চান। গ্রামবাসীদের সমস্ত কথা মন দিয়ে শোনেন তিনি। এর পরে গ্রামে বস্ত্র ও লজেন্স বিতরণ করেন মমতা।

গ্রামে থাকাকালীন একটি চায়ের দোকানেও যান মুখ্যমন্ত্রী। সবাইকে চমকে দিয়ে দোকানে ঢুকে নিজেই চা বানাতে শুরু করেন তিনি। তা নিজে খাওয়ার পাশাপাশি অন্যদের পরিবেশন করেন। মুখ্যমন্ত্রীর হাতে বানানো চা খেয়ে অভিভূত রাজ্যের মন্ত্রী সুব্রত মুখপাধ্যায় থেকে সাংসদ শিশির অধিকারী সকলেই। আর মুখ্যমন্ত্রীকে নিজেদের মধ্যে পেয়ে অভিভূত গ্রামবাসীরা।

উত্তরণবার্তা/এআর



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯     ১৯

পুরনো খবর