জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়লো বাংলাদেশ     মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ     চলতি বছরে ঢাকা-সিলেট মহাসড়কে ছয়লেনের কাজ শুরু হবে : সেতুমন্ত্রী     দুবাই সরকারের আমন্ত্রণে রেলপথ মন্ত্রী দুবাই যাচ্ছেন     সীমান্তে চোরাচালান রোধে সজাগ থাকুন: বিজিবিকে রাষ্ট্রপতি     মন্ত্রিসভায় তিনটি হজ প্যাকেজের অনুমোদন     প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২    

নিখোঁজ মালিকের খোঁজে ধ্বংসস্তুপের মধ্যে কুকুরের অপেক্ষা

  আগস্ট ২০, ২০১৯     ৬১     ১০:৩৫ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা  আন্তর্জাতিক  ডেস্ক  : ধসে নিখোঁজ হয়ে গিয়েছেন মালিকসহ তার পুরো পরিবার। কিন্তু আজও বাড়ির ধ্বংসস্তুপের পাশেই মালিকের অপেক্ষায় বসে রয়েছে তার পোষ্য কুকুর। আর এভাবে অপেক্ষা করতে করতে মানসিকভাবে ভেঙে পড়ছে কুকুরটি।

কয়েকদিন আগে ভারতের কেরলের কাভালাপ্পারার প্রবল বৃষ্টির কারণে ধস নেমে গুঁড়িয়ে যায় ওই কুকুরটির মালিক শিবানের বাড়ি। ভাগ্যক্রমে বেঁচে যায় কুকুরটি। তার পুরো পরিবার সেই ঘটনার পর থেকেই নিখোঁজ। এখনও পরিবারের কোনও সদস্যের সন্ধান মেলেনি। যদিও উদ্ধারকাজ চলছে।

হিউমেন সোসাইটি ইন্টারন্যাশনালের সদস্যরা বলেন, শিবানের পোষ্য কুকুরটি বাড়ি ভেঙে পড়ার সময় কোনওভাবে বেরিয়ে গিয়ে রক্ষা পেয়ে যায়। তাকে তারা উদ্ধারও করেন। কিন্তু পশুদের ত্রাণ শিবিরে থাকতে রাজি হয়নি কুকুরটি। সেখান থেকে বেরিয়ে সোজা শিবানের বাড়ির ধ্বংসস্তুপের কাছে গিয়ে অপেক্ষা করতে থাকে।

সংগঠনের সদস্যরা আরো জানিয়েছেন, এভাবে টানা অপেক্ষা করতে করতে কুকুরটির মন এবং স্বাস্থ্য ভেঙে পড়ছে। তারা এতোদিন খাবার দিলেও মনের দুঃখে গত দুদিন ধরে কিছু খাওয়াদাওয়াও করেনি কুকুরটি। এভাবে চললে কুকুরটির প্রাণসংশয় হতে পারে বলে আশঙ্কা করছেন সংগঠনে সদস্যরা।

উত্তরণবার্তা/এআর
 



পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ঘরেই তৈরি করুন ফ্রাইড চিকেন

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৪৬

লিবিয়ায় তুরস্কের ১৬ সেনা নিহত!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৬

পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১১

৭ ইটভাটা ধ্বংস, জরিমানা ৫০ লাখ টাকা

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১০

নেইমারের লাল কার্ড, পিএসজির নাটকীয় জয়

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৯

পুরনো খবর