দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন    

নিখোঁজ মালিকের খোঁজে ধ্বংসস্তুপের মধ্যে কুকুরের অপেক্ষা

  আগস্ট ২০, ২০১৯     ২৮     ১০:৩৫ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা  আন্তর্জাতিক  ডেস্ক  : ধসে নিখোঁজ হয়ে গিয়েছেন মালিকসহ তার পুরো পরিবার। কিন্তু আজও বাড়ির ধ্বংসস্তুপের পাশেই মালিকের অপেক্ষায় বসে রয়েছে তার পোষ্য কুকুর। আর এভাবে অপেক্ষা করতে করতে মানসিকভাবে ভেঙে পড়ছে কুকুরটি।

কয়েকদিন আগে ভারতের কেরলের কাভালাপ্পারার প্রবল বৃষ্টির কারণে ধস নেমে গুঁড়িয়ে যায় ওই কুকুরটির মালিক শিবানের বাড়ি। ভাগ্যক্রমে বেঁচে যায় কুকুরটি। তার পুরো পরিবার সেই ঘটনার পর থেকেই নিখোঁজ। এখনও পরিবারের কোনও সদস্যের সন্ধান মেলেনি। যদিও উদ্ধারকাজ চলছে।

হিউমেন সোসাইটি ইন্টারন্যাশনালের সদস্যরা বলেন, শিবানের পোষ্য কুকুরটি বাড়ি ভেঙে পড়ার সময় কোনওভাবে বেরিয়ে গিয়ে রক্ষা পেয়ে যায়। তাকে তারা উদ্ধারও করেন। কিন্তু পশুদের ত্রাণ শিবিরে থাকতে রাজি হয়নি কুকুরটি। সেখান থেকে বেরিয়ে সোজা শিবানের বাড়ির ধ্বংসস্তুপের কাছে গিয়ে অপেক্ষা করতে থাকে।

সংগঠনের সদস্যরা আরো জানিয়েছেন, এভাবে টানা অপেক্ষা করতে করতে কুকুরটির মন এবং স্বাস্থ্য ভেঙে পড়ছে। তারা এতোদিন খাবার দিলেও মনের দুঃখে গত দুদিন ধরে কিছু খাওয়াদাওয়াও করেনি কুকুরটি। এভাবে চললে কুকুরটির প্রাণসংশয় হতে পারে বলে আশঙ্কা করছেন সংগঠনে সদস্যরা।

উত্তরণবার্তা/এআর
 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯     ১৯

পুরনো খবর