হোম কোয়ারেন্টিনে থাকাকালে যে নির্দেশনা মানতে হবে     ব্যক্তিগত ইচ্ছাতেই দেশে ফিরছেন নাগরিকরা : মার্কিন দূতাবাস     করোনায় মৃত্যুর সংখ্যা ৩৩ হাজার ছাড়ালো     ইতালিতে ২৪ ঘণ্টায় ৭৫৬ জনে মৃত্যু     করোনায় ইউরোপে একমাত্র ব্যতিক্রম সুইডেন     প্রয়োজনে বাইরে গেলে সঙ্গে পরিচয়পত্র রাখুন : আইজিপি     করোনা মোকাবেলায়, প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিল বসুন্ধরা গ্রুপ     করোনা নিয়ে দুশ্চিন্তায় জার্মানির মন্ত্রীর আত্মহত্যা    

শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীর রক্তদান

  আগস্ট ১৮, ২০১৯     ১৬৭     ৭:৪৬ অপরাহ্ণ     সংগঠন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় রক্তদান করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী। রোববার সকালে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। এতে ছাত্রলীগের সিনিয়র নেতারা বক্তব্য রাখেন।

সভায় আওয়ামী লীগ নেতা মোছলেম উদ্দিন আহমদ বলেন, বঙ্গবন্ধু ছিলেন বহুগুনের অধিকারী। আমৃত্যু দেশ ও দেশের মানুষের কথা ভেবেছেন তিনি। দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে যখন তিনি কাজ শুরু করেন তখনই তাকে সপরিবারে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে বঙ্গবন্ধু সঠিক পথেই ছিলেন। এখন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে বিশ্বে মর্যদার আসনে আসীন করছেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর