প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত    

শাহজালালে ১০ হাজার পিস ইয়াবাসহ এক যাত্রী আটক

  আগস্ট ১৮, ২০১৯     ২৯     ৭:৩৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. জসিম উদ্দিন নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন  এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ওই যাত্রী রোববার দুপুর ১টার দিকে নভোএয়ারযোগে শাহজালালে অবতরণের পর বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি প্রথমে ইয়াবার বিষয়টি অস্বীকার করেন। পরে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করলে তিনি ইয়াবা পরিবহনের বিষয়টি স্বীকার করেন। নিজ পেটে বিশেষ বেল্ট দিয়ে বাঁধা ইয়াবার প্যাকেট বহন করছিলেন তিনি। সেখান থেকে প্রায় ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। আটক জসিম উদ্দিনের বাড়ি কক্সবাজার টেকনাফের উখিয়ায়।

উত্তরণবার্তা/দীন



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর