ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান     বিল অব এন্ট্রি দাখিল করতে হবে ৭২ ঘন্টার মধ্যে     ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে লেমিনেটেড পোস্টার ব্যবহার করা যাবে না : সিইসি     ইউএনডিপি সুদীর্ঘকাল থেকে বাংলাদেশের উন্নয়ন সহযোগী : স্পিকার     তথ্যমন্ত্রীর সঙ্গে কার্টার সেন্টার প্রতিনিধিদলের সাক্ষাৎ     বর্জ্য ব্যবস্থাপনা আধুনিকায়ন করা হচ্ছে : তাজুল ইসলাম     জাতির জন্য সেনা সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকারের আহ্বান রাষ্ট্রপতির     উন্নয়ন পরিকল্পনা একে অপরের পরিপূরক হতে হবে : প্রধানমন্ত্রী    

বাজারে এলো ডুয়েল ক্যামেরার ‘স্যামসাং গ্যালাক্সি-এ১০এস’

  আগস্ট ১৭, ২০১৯     ৬৬     ১২:২৮ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : প্রযুক্তির বাজারে অনেক গুঞ্জনের পর অবশেষে আনুষ্ঠানিকভাবে উন্মোচন হয়েছে স্যামসাং গ্যালাক্সি-এ১০এস (Samsung Galaxy A10s)। বিশ্বের সবচেয়ে বড় এ স্মার্টফোন কোম্পানিটির গ্যালাক্সি-এ (Galaxy A) সিরিজের লেটেস্ট মডেল এটি।

১২ আগস্ট দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি এ মডেলের স্পেসিফিকেশন সামনে আনে। এর আগে চলতি বছরের শুরুর দিকে বাজারে এসেছিল গ্যালাক্সি-এ১০ (Galaxy A10)। ওই ফোনের স্পেসিফিকেশনই আপগ্রেড করে গ্যালাক্সি-এ১০এস আনা হয়েছে।

নতুন এই ফোনটিতে রয়েছে ৬ দশমিক ২ ইঞ্চির ইনফিনিটি ভি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা। এমনকি ফোনটির ক্যামেরায় ডেপ্ত ডিটেকশনের জন্য বিশেষ ব্যবস্থাও আছে। যদিও এখনও দাম জানা যায়নি মডেলটির। তবে দামটি গ্যালাক্সি-এ১০ এর কাছাকাছিই থাকবে বলে ধারণা।

ফোনটি পাওয়া যাবে কালো, নীল, সবুজ আর লাল রঙে। ডুয়েল সিমের এই মডেলে অ্যান্ড্রয়েড পাই (Android Pie) অপারেটিং সিস্টেমের সঙ্গে থাকছে কোম্পানিটির নিজস্ব ওয়ানইউআই (OneUI) স্ক্রিন। ফোনের ভিতরে থাকছে একটি অক্টাকোর চিপসেট আর 2GB RAM। এছাড়া সঙ্গে তো থাকছেই চার হাজার অ্যাম্পিয়ারের একটি ব্যাটারি।

উত্তরণবার্তা/এআর
 



চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

ফারহান-শিবানি ‘৭৩০ নট আউট’

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

ভোট ও দোয়া প্রত্যাশি

  ফেব্রুয়ারি ২৩, ২০২০

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৮

ফারহান-শিবানি ‘৭৩০ নট আউট’

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৪

ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৪

চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ২

পুরনো খবর