দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন    

সহজের নতুন স্লোগান ‘সহজ, সবার জন্য’

  আগস্ট ১৫, ২০১৯     ২২     ৯:০০ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা  তথ্যপ্রযুক্তি ডেস্ক : সর্বাধিক সংখ্যক সেবা নিয়ে দেশের সর্ববৃহৎ অনলাইন প্ল্যাটফর্ম সহজ তাদের নতুন ব্র্যান্ড ট্যাগলাইনের ঘোষণা দিয়েছে। দেশের মানুষদের জীবনযাত্রায় প্রতিদিনকার প্রয়োজন মেটানোর মাধ্যমে সবার জীবনকে সহজ করে তুলতে নতুন ব্র্যান্ড স্লোগান ‘সহজ, সবার জন্য’ উন্মোচন করেছে সহজ।

সহজ গড়ে তুলছে একটি ‘সুপার অ্যাপ’, যেখানে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই পূরণ করতে পারবে নিজেদের দৈনন্দিন চাহিদা। এক ক্লিকেই কাটা যাবে বাস, লঞ্চ, সিনেমা, খেলা কিংবা ইভেন্টের টিকেট। রাইড নিয়ে দ্রুত যাওয়া যাবে গন্তব্যে, খাবার হাজির হবে দোরগোড়ায়। সঙ্গে থাকছে চাহিদাভিত্তিক ট্রাক সার্ভিসও।

সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, বলেন, ‘বাংলাদেশসহ বিশ্বের সব জায়গাতেই মানুষের জীবনের অগ্রযাত্রা ঘটছে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে। আর বাংলাদেশের মানুষের দৈনন্দিন চাহিদা পূরণে সাধারণ মানুষের সমস্যা চিহ্নিত করে, তাদের মতামত নিয়ে সহজ চেষ্টা করে যাচ্ছে সমাধানের জন্য। টিকেট, রাইড শেয়ারিং কিংবা ফুড ডেলিভারি এসকল সার্ভিসই আনা হয়েছে জনসাধারণের সময় বাঁচাতে, আর এখন সহজ সুপার অ্যাপে সবার জন্যই আছে কিছু না কিছু। তাই সহজের নতুন স্লোগান এখন ‘সহজ, সবার জন্য’।

২০১৪ সালে অনলাইনে বাস টিকেট কেনার প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করে সহজ। বর্তমানে সহজ সব থেকে বেশি সংখ্যক সেবা নিয়ে হয়ে উঠেছে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন ডেস্টিনেশন। সহজ এর লক্ষ্য একটিই- মানুষের দৈনন্দিন চাহিদা পূরণ করে জীবন সহজ করা। একইসঙ্গে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির মাধ্যমে সহস্রাধিক ক্ষুদ্র উদ্যোক্তা তৈরি করছে প্রতিষ্ঠানটি। সবার প্রতিদিনকার জীবন সহজ করার প্রচেষ্টায় সহজ তাদের সকল সেবা নিয়ে এসেছে একটি অ্যাপে।

উত্তরণবার্তা/এআর



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯     ১৯

পুরনো খবর