বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য     প্রধানমন্ত্রীর জন্য হোম অব ক্রিকেটে ‘ব্যালকনি’     সিআরআই’র সহযোগিতায় আওয়ামী লীগের সম্মেলন ওয়েবসাইট চালু     রাজধানীতে পাতাল রেল নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে সরকার     অ্যাটর্নি জেনারেলের মন্তব্য, আদালত অবমাননা করেছেন বিএনপিপন্থী আইনজীবীরা     পার্ল হারবারে বন্দুক হামলা, নিহত ২     বিএনপি অরাজকতা করলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের     একই দিনে বিধ্বস্ত হয় পাক বাহিনীর প্রায় সব বিমান    

বিয়ে করা বারণ

  আগস্ট ১৪, ২০১৯     ৪৪     ১০:১৫ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা  বিনোদন ডেস্ক : প্রেমে ব্যর্থ হয়ে তৌসিফ ঠিক করে এ জীবন আর রাখবে না। রেললাইনে শুয়ে যখন ট্রেন আসার অপেক্ষা করছিল, ঠিক তখন পাশের বস্তি থেকে ভেসে আসে এক দম্পতির ঝগড়ার আওয়াজ। তাদের ঝগড়ার একটা লাইন তার মাথায় গেঁথে যায়। তারপর আত্মহত্যার পরিকল্পনা বাতিল করে ভাবে— ‘মরলে এক সাথে মরুম’।

অনেক কষ্টে একটা বন্দুক জোগাড় করে তৌসিফ। এরপর চলে যায় তার প্রেমিকার বিয়ে বাড়িতে। বিয়ের আসরে গিয়ে ঝামেলা শুরু করে। এ অবস্থায় তার সামনে থেকে সবাই সরে যায়। তৌসিফের প্রেমিকাও খুব সহজে রাজি হয়ে যায়। তাতে তৌসিফ অবাক হলেও খুশি হয়। কিন্তু পালাতে গিয়ে বুঝতে পারে মেয়েটি তার প্রেমিকা না! অন্য এক মেয়ে। ভুল করে একতলা আর দোতলার গড়বড় হয়ে গেছে। তারপর গল্প ভিন্ন দিকে মোড় নেয়।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘বিয়ে করা বারণ’। নাটকটি রচনা করেছেন সাফা কবির। পরিচালনা করেছেন তপু খান। কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির। ঈদুল আজহার তৃতীয় দিন রাত ১১টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

উত্তরণবার্তা/এআর

 



কাউখালীতে শীতবস্ত্র বিতরণ

  ডিসেম্বর ০৫, ২০১৯

শনিবার শুরু বিজয় দিবস হকি

  ডিসেম্বর ০৫, ২০১৯

৫ ডিসেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  ডিসেম্বর ০৫, ২০১৯     ২৪

পুরনো খবর