প্রাথমিক সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর থেকে     যাত্রীসেবার মানোন্নয়নের মাধ্যমে বিমানের সুনাম বৃদ্ধি করুন : প্রধানমন্ত্রী     পিলখানা বিদ্রোহের সময় খালেদা জিয়া ২৪ ঘণ্টা কোথায় ছিলেন     ২১ আগস্ট নিয়ে উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী     ব্রাজিলের আমদানি শুল্ক আরো সহনীয় পর্যায়ে আনার আহ্বান বাণিজ্যমন্ত্রীর     তরুণদের কর্মক্ষমতাকে কাজে লাগানোর কর্মপরিকল্পনা গ্রহন করতে হবে : স্পিকার     ময়মনসিংহের ১৫ জনের বিরুদ্ধে যুদ্ধাপরাধে তদন্ত প্রতিবেদন প্রকাশ     উদ্ভাবনী চিন্তাভাবনার মাধ্যমে জনসেবা নিশ্চিত করতে হবে : এলজিআরডি মন্ত্রী    

বিয়ে করা বারণ

  আগস্ট ১৪, ২০১৯     ১৭     ১০:১৫ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা  বিনোদন ডেস্ক : প্রেমে ব্যর্থ হয়ে তৌসিফ ঠিক করে এ জীবন আর রাখবে না। রেললাইনে শুয়ে যখন ট্রেন আসার অপেক্ষা করছিল, ঠিক তখন পাশের বস্তি থেকে ভেসে আসে এক দম্পতির ঝগড়ার আওয়াজ। তাদের ঝগড়ার একটা লাইন তার মাথায় গেঁথে যায়। তারপর আত্মহত্যার পরিকল্পনা বাতিল করে ভাবে— ‘মরলে এক সাথে মরুম’।

অনেক কষ্টে একটা বন্দুক জোগাড় করে তৌসিফ। এরপর চলে যায় তার প্রেমিকার বিয়ে বাড়িতে। বিয়ের আসরে গিয়ে ঝামেলা শুরু করে। এ অবস্থায় তার সামনে থেকে সবাই সরে যায়। তৌসিফের প্রেমিকাও খুব সহজে রাজি হয়ে যায়। তাতে তৌসিফ অবাক হলেও খুশি হয়। কিন্তু পালাতে গিয়ে বুঝতে পারে মেয়েটি তার প্রেমিকা না! অন্য এক মেয়ে। ভুল করে একতলা আর দোতলার গড়বড় হয়ে গেছে। তারপর গল্প ভিন্ন দিকে মোড় নেয়।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘বিয়ে করা বারণ’। নাটকটি রচনা করেছেন সাফা কবির। পরিচালনা করেছেন তপু খান। কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির। ঈদুল আজহার তৃতীয় দিন রাত ১১টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

উত্তরণবার্তা/এআর

 



ইসিতে দুই দালাল আটক

  আগস্ট ২২, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ১৫৫৯

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৯

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১১১২

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১০৩১

চুলের যত্নে সরিষার তেল

  আগস্ট ২২, ২০১৯     ৩৯১

পুরনো খবর