অন্যায়ের কাছে কখনো মাথা নত করেননি বঙ্গবন্ধু : স্পিকার     চতুর্থ ম্যাচে গোলের দেখা পেল নারী হকি দল     বাংলাদেশের দাপটে অসহায় শ্রীলঙ্কা     ইনডেমনিটি আইন করে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের আইনি সুরক্ষা দিয়েছিলেন     বাংলাদেশের মানুষ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী     মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ     তামিমের জায়গায় জহুরুল না সাইফ     সব জেলার রাজাকারদের তালিকা করার নির্দেশ    

পিকনিক বাসের ছাদ থেকে পড়ে যুবক নিহত

  আগস্ট ১৪, ২০১৯     ২৬     ১২:৫৯ পূর্বাহ্ন     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : দিনাজপুরের ফুলবাড়ী-স্বপ্নপূরী সড়কের স্বপ্নপূরী এলাকায় মঙ্গলবার দুপুরে চলন্ত পিকনিক বাসের ছাদ থেকে পড়ে বুলবুল হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোহাম্মদ আলিফ (১৯) নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

বুলবুল হোসেন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ফেজকারহাট গ্রামের অপিল উদ্দিনের ছেলে। পিকনিকের সফর সঙ্গী মাহফুজ আলম বলেন, উপজেলার নন্দাইল গ্রামের আত্মীয়-স্বজনরা প্রায় ৫০ জন যাত্রীসহ বাস নিয়ে স্বপ্নপূরী পিকনিকের জন্য সকাল নয়টায় রওনা দেন। অন্যান্য নারী ও পুরুষ যাত্রীরা বাসের ভেতর থাকলেও বুলবুল হোসেন, মোহাম্মদ আলিফসহ ছয়জন ছাদে ছিলেন। বাসটি স্বপ্নপূরী পিকনিক কর্নারের কাছাকাছি রাস্তায় বাক ঘুরানোর সময় বুলবুল ও আলীফ রাস্তায় পড়ে যান। বুলবুল ঘটনাস্থলেই নিহত হন। আলীফকে গুরুতর অবস্থায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় কুমার গুপ্ত বলেন, নিহত বুলবুলের মাথায় সামান্য একটি কেটে যাওয়া, মুখ থেকে ফেনা বাহির হওয়াসহ কোমরে রক্ত জমাট দেখা গেছে। তবে কী কারণে তার মৃত্যু ঘটেছে এটি সঠিকভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্ত করা হলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

উত্তরণবার্তা/এআর



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৬৯৫

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৯৪৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৭১৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৭

পুরনো খবর