সাগরে অক্সিজেন কমছে, হুমকিতে জলজ প্রাণী     আদালত প্রাঙ্গণকে রণাঙ্গন বানিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না     ১১ জন মিলে ১ রান, শূন্যতে আউট ৯!     জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ রোববার     মিয়ানমারে যাচ্ছেন সেনাপ্রধান, কথা বলবেন রোহিঙ্গা ইস্যুতেও     জমকালো উদ্বোধনের অপেক্ষায় বিপিএল     প্রধান বিচারপতির প্রস্তাবটি আমার খুব ভালো লেগেছে : প্রধানমন্ত্রী     হ্যাটট্রিক জয়ে ফাইনালে বাংলাদেশ    

মোদী, শাহরুখ, সালমানকে পেছনে ফেললেন সানি!

  আগস্ট ১৩, ২০১৯     ২০১     ১১:০০ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অন্ধকার জগত থেকে বেরিয়ে এসে বলিউডে জায়গা করে নেন সানি লিওন। বর্তমানে বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করেই সময় পার করছেন তিনি। এই সানি লিওন মানেই আলোচনা। হ্যাঁ, তিনি যে সবচেয়ে বেশি জনপ্রিয় তা আবার প্রমাণ দিলেন। সম্প্রতি প্রকাশ্যে এলো গুগল ইন্ডিয়ার সার্চ রেজাল্টের তালিকা। আর এই তালিকাতেই নজরে এলো সানি লিওন এখনো গুগল সার্চে এক নম্বরে।​

ভারতের বেশিরভাগ মানুষই গুগলকে টাইপ করেছেন সানি লিওনের নাম। আর সেখান থেকেই গুগল সার্চ ইন্ডিয়ার একেবারে প্রথম সারিতে উঠে এলেন সানি লিওন।

গুগলের তরফ থেকে জানানো হয়, গোটা দেশ জুড়ে সব থেকে বেশি সার্চ হয়েছে সানি লিওনের ভিডিও ও সানি লিওনের বায়োগ্রাফি। এমনকি সানি লিওনের ছবিও ডাইনলোডের সংখ্যাও অনেকটা বেশি।

গুগল আরো জানিয়েছে, ভারতে সানি লিওনের পর সব থেকে বেশি সার্চ হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। মোদির স্পিচ এ ব্যাপারে সব থেকে বেশি এগিয়ে। মোদির পর পরই রয়েছে শাহরুখ খান ও সালমান খান। এই দুই খানের ছবি ও সিনেমাই সব থেকে বেশি সার্চ হয়েছে গুগলে।

উত্তরণবার্তা/এআর



মিথিলা এখন রশিদ মুখার্জি

  ডিসেম্বর ০৭, ২০১৯

২০১৯ সালের জনপ্রিয় ১০ ইউটিউবার

  ডিসেম্বর ০৮, ২০১৯     ৫

১১ জন মিলে ১ রান, শূন্যতে আউট ৯!

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২

পুরনো খবর