অন্যায়ের কাছে কখনো মাথা নত করেননি বঙ্গবন্ধু : স্পিকার     চতুর্থ ম্যাচে গোলের দেখা পেল নারী হকি দল     বাংলাদেশের দাপটে অসহায় শ্রীলঙ্কা     ইনডেমনিটি আইন করে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের আইনি সুরক্ষা দিয়েছিলেন     বাংলাদেশের মানুষ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী     মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ     তামিমের জায়গায় জহুরুল না সাইফ     সব জেলার রাজাকারদের তালিকা করার নির্দেশ    

বাদ পড়লেন ডু প্লেসিস

  আগস্ট ১৩, ২০১৯     ১৫৫     ১০:২৫ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ভারত সফরে দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি দলে রাখা হয়নি ফাপ ডু প্লেসিসকে। তার পরিবর্তে এই সফরে দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দিবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কক। অবশ্য টি-টোয়েন্টি সিরিজ শেষে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজের অধিনায়ক হিসেবে রাখা হয়েছে ডু প্লেসিকে।

টি-টোয়েন্টি দলে নতুন মুখ টেম্বা বাভুমা, বিজর্ন ফর্চুইন ও আনরিচ নর্টজি। অন্যদিকে টেস্ট স্কোয়াডে নতুন মুখ রুদি সেকেন্ড ও সেনুরান মুতুসামি।

ভারতের বিপক্ষে প্রোটিয়াদের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১৫ সেপ্টেম্বর। অন্যদিকে টেস্ট সিরিজ শুরু হবে ২ অক্টোবর। সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৩ অক্টোবর।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্কোয়াড :

কুইন্টন ডি কক (অধিনায়ক), ফন ডের ডুসেন, টেম্বা বাভুমা, জুনিয়র ডালা, বিজর্ন ফর্চুইন, বেউরান হেনড্রিকস, রেজা হেনড্রিকস, ডেভিড মিলার, আনরিচ নর্টজি, আন্দিলে ফেলুকাওয়ে, ডোয়াইনি প্রিটোরিয়াস, কাগিসু রাবাদা, তাবরেজ শামসি ও জন-জন এস্মুটস।

টেস্ট স্কোয়াড : ফাপ ডু প্লেসিস (অধিনায়ক), টেম্বা বাভুমা, থেউনিস ডি ব্রুইন, কুইন্ট ডি কক, ডিন এলগার, জুবায়ের হামজা, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, সেনুরান মুতুসামি, লুঙ্গি এনগিদি, অ্যানরিচ নর্টজি, ভারনন ফিলান্ডার, দানে পিয়েট, কাগিসু রাবাদা ও রুডি সেকেন্ড।

উত্তরণবার্তা/এআর



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৬৯৫

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৯৪৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৭১৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৭

পুরনো খবর