শেখ রাসেলের জন্মদিন আজ     সব সম্প্রদায়ের মানুষের নিরাপদ জীবনযাপন নিশ্চিত করতে কাজ করছে সরকার     বিএসএফ সদস্য নিহতের ঘটনা ‘অনাকাঙ্ক্ষিত’ : স্বরাষ্ট্রমন্ত্রী     সমাধান হওয়া ইস্যু হালে পানি পাবে না: ঐক্যফ্রন্টকে ড. হাছান মাহমুদ     বাংলাদেশে ফুটবলের কাছে ক্রিকেট পাত্তাই পাবে না : ফিফা সভাপতি     ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা     ভ্যাট চালানপত্র ৫ বছর সংরক্ষণ বাধ্যতামূলক করেছে এনবিআর     নবম জাতীয় সংসদের প্রশ্নোত্তর সংকলনের মোড়ক উন্মোচন প্রধানমন্ত্রীর    

সাগরে ভেসে উঠলো রুয়েট ছাত্রের লাশ

  আগস্ট ১৩, ২০১৯     ৪০     ১:১০ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সাবাজারে সমুদ্র সৈকতে নেমে নিখোঁজ হওয়া রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আরিফুল ইসলামের লাশ পাওয়া গেছে। রোববার বেলা ১১টার দিকে বাকঁখালী নদীর মোহনা সংলগ্ন নাজিরারটেক সৈকত এলাকায় তার লাশ ভেসে ওঠে।

আরিফুল ইসলাম রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে।

কক্সাবাজর ট্যুরিস্ট পুলিশের এসপি মো. জিল্লুর রহমান জানান, ‘সকালে নাজিরারটেক সৈকত এলাকার সাগরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় জেলেরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ আরিফুলের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে আনে। সেখানে তার স্বজনরা তাকে শনাক্ত করেন।’

উল্লেখ্য, গত শনিবার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সাগরে গোসলে নামেন বন্ধুসহ ৮ জন। এ সময় ভাটায় স্রোতে পাঁচজন ভেসে যান। বিকাল ৫টায় সাগর থেকে রফিকুল ইসলাম মাহমুদ নামে এক জনের লাশ উদ্ধার করা হয়।

উত্তরণবার্তা/এআর
 



শেখ রাসেলের জন্মদিন আজ

  অক্টোবর ১৮, ২০১৯

পুরনো খবর