আইনের শাসন প্রতিষ্ঠায় সরকার সব করছে: প্রধানমন্ত্রী     আজ জিতলেই ফাইনালে বাংলাদেশ     পদ্মা সেতুতে বসলো ২২তম স্প্যান, দৃশ্যমান হলো ৩৩০০ মিটার     ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা     সংসদে ৮ হাজার ঋণখেলাপির তালিকা প্রকাশ     ভোটেও চমৎকার পরিবেশ বজায় থাকবে: আইজিপি     নির্বাচনের দায়িত্ব পালনে অবহেলা করা হলে ছাড় দেয়া হবে না : সিইসি     বিএসএমএমইউয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও মুজিব বর্ষের বছরব্যাপী কর্মসূচি    

প্রতি মুহূর্তে আমাকে সংগ্রাম করতে হয়েছে

  আগস্ট ১৩, ২০১৯     ৯০     ১২:৪৯ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : গ্ল্যামার জগতে তারকাদের জীবনটা পর্দার বাইরে থেকে বেশ জাঁকজমক লাগে। কিন্তু তাঁদেরও ব্যক্তিগত জীবনটা অন্য সাধারণ মানুষের মতোই। কিন্তু নিজেদের ব্যক্তিগত বেশিরভাগ বিষয়ই আড়াল করে রাখেন তাঁরা। বিশেষ করে নিজেদের অবসাদের সময়টা সহজে কেউ বলতে চান না গণমাধ্যমে।

কিন্তু বলিউড তারকা দীপিকা পাডুকোন নিজের অবসাদ সময়ের কথাগুলো গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সোজাসাপ্টা স্বীকার করেছেন। আর এজন্য অনেক সময় সমালোচনার তোপে পড়তে হয়েছে তাঁকে। আর এ নিয়ে কটাক্ষ করেন সালমান খান।

গতবছর ‘রেস থ্রি’র প্রচারের সময় সালমান বলেন, অনেকেই নানা জায়গায় ঘুরতে যান, অনেকে অবসাদেও ভোগেন। কিন্তু তাঁর কোনোটাই করার মতো বিলাসিতা নেই। দীপিকাকে উদ্দেশ্য করে সালমান একথা বলেন। এমনটাই ধারণা অনেকের।

এবার সেই কটাক্ষের জবাব দিলেন দীপিকা। সম্প্রতি এক সাক্ষাতকারে এই বিষয়ে মুখ খোলেন তিনি। দীপিকা বলেন, ‘কষ্ট করে অবসাদ কাটিয়ে উঠেছি। প্রতি মুহূর্তে আমাকে সংগ্রাম করতে হয়েছে। সারাক্ষণ ক্লান্তি আসতো।

মানুষ ভাবে এটা সাধারণ মন খারাপ। সম্প্রতি একজন অভিনেতা মন্তব্য করেছেন, তাঁর অবসাদ করার বিলাসিতা ছিল না। কোনো মানুষ নিজের ইচ্ছায় অবসাদে পড়তে পারে না।’

উত্তরণবার্তা/এআর
 



আগুনে পুড়ে ছাই হলো ভাইবোন

  জানুয়ারি ২৩, ২০২০

ধর্ষণের প্রতিবাদ করায় খুন

  জানুয়ারি ২৩, ২০২০

শ্রাবন্তীর ভিডিও ফাঁস করলেন স্বামী

  জানুয়ারী ২৩, ২০২০     ৪৫৮

মার্চে আসছে কম দামি আইফোন

  জানুয়ারী ২৩, ২০২০     ৫৯

আজ জিতলেই ফাইনালে বাংলাদেশ

  জানুয়ারী ২৩, ২০২০     ১৭

ঢাকায় দিনে গরম রাতে শীত

  জানুয়ারী ২৩, ২০২০     ১২

পুরনো খবর