নিউজিল্যান্ডে আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাত, ২০ পর্যটক আহত     পঞ্চগড়ে বসেই দেখা যাচ্ছে কাঞ্চনজঙ্ঘা     সরকার উৎখাতের ষড়যন্ত্র চলছে     বঙ্গবন্ধুকে নিয়ে যা বললেন সালমান     জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী     বৈশ্বিক উষ্ণতায় সাগরে কমছে অক্সিজেন, বড় মাছের হাঁসফাঁস অবস্থা     কুয়েতে রাষ্ট্রীয় সফরে ক্যাপ্টেন তাজুল ইসলাম     চাঞ্চল্যকর মামলা নিবিড় তদারকির নির্দেশ আইজিপির    

কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে স্পিডবোট ডুবি, শিশু নিখোঁজ

  আগস্ট ১৩, ২০১৯     ৫০     ১১:৫৪ পূর্বাহ্ন     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের লৌহজং টার্নিং পয়েন্টে ১৮ যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবির ঘটনা ঘটেছে। এতে এক শিশু নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

তীব্র স্রোতের কারণে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর নৌরুটটিতে বন্ধ রাখা হয়েছে লঞ্চ ও স্পিডবোট চলাচল। তবে সীমিত আকারে ফেরি চলাচল করছে।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, সকালে শিমুলিয়া ঘাট থেকে ১৬ যাত্রী নিয়ে একটি স্পিডবোট কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। স্পিডবোটটি মাঝ পদ্মায় এলে ঢেউয়ের ধাক্কায় উল্টে যায়। এ সময় স্পিডবোটের ১৬ জন যাত্রী পানিতে ডুবে যান। ঘাট থেকে অন্য স্পিডবোট গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, সকাল সাড়ে ৮টার দিকে শিমুলিয়া থেকে আসা স্পিডবোটটি মাঝ পদ্মায় ডুবে যায়। এতে স্পিডবোটে থাকা এক শিশু নিখোঁজ রয়েছেন বলে জানতে পেরেছি। বৈরী আবহাওয়ার কারণে সকাল পৌনে ৯টা থেকে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

তবে একাধিক সূত্র জানায়, এখনো বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



৯ ডিসেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  ডিসেম্বর ০৯, ২০১৯     ১৫

বঙ্গবন্ধুকে নিয়ে যা বললেন সালমান

  ডিসেম্বর ০৯, ২০১৯     ৯

সরকার উৎখাতের ষড়যন্ত্র চলছে

  ডিসেম্বর ০৯, ২০১৯     ৫

পুরনো খবর