অন্যায়ের কাছে কখনো মাথা নত করেননি বঙ্গবন্ধু : স্পিকার     চতুর্থ ম্যাচে গোলের দেখা পেল নারী হকি দল     বাংলাদেশের দাপটে অসহায় শ্রীলঙ্কা     ইনডেমনিটি আইন করে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের আইনি সুরক্ষা দিয়েছিলেন     বাংলাদেশের মানুষ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী     মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ     তামিমের জায়গায় জহুরুল না সাইফ     সব জেলার রাজাকারদের তালিকা করার নির্দেশ    

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইভাঙ্কা ট্রাম্প

  আগস্ট ১২, ২০১৯     ১১১     ১১:২০ অপরাহ্ণ     বিদেশ
--


উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : এল পাসো এবং ডেটনের বন্দুক হামলা নিয়ে টুইট করে সমালোচনার মুখে পড়ার এক সপ্তাহ পর এবার মুসলিমদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট কন্যা ইভানকা ট্রাম্প। তাই আবারও সমালোচকদের নিন্দার লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছেন তিনি। ট্রাম্পের নীতির কথা স্মরণ করিয়ে দিয়ে অনেকে তার টুইটকে ‘ভুয়া’ বলে প্রতিবাদ করেছেন।

রোববার হোয়াইট হাউসের সিনিয়র উপদেষ্টা ইভানকা ঈদ উপলক্ষে মুসলিমদের সম্মান জানিয়ে তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে একটি বার্তা পোস্ট করেন। তাতে তিনি ‘ঈদ মুবারাক’ জানানোর পাশাপশি মুসলমানদের "স্বাস্থ্য, সুখ এবং আনন্দ" কামনা করেছিলেন।

জ্যারেড কুশনারকে বিয়ে করার আগে গোঁড়া ইহুদী ধর্মে ধর্মান্তরিত হওয়া ইভানকা ট্রাম্প লিখেছেন, ‘‘ঈদ-উল-আজহা উপলক্ষে সারাবিশ্বের মুসলিমদের ঈদ মুবারাক। সবার স্বাস্থ্য, সুখ এবং আনন্দ কামনা করছি।’’

তার টুইটের প্রতিক্রিয়ায় অনেকে বলেন, তার বাবা মুসলিমদের যুক্তরাষ্ট্রে প্রবেশ নিষিদ্ধ করেছে। অথচ তিনি এখন নাটক করছেন। তবে কেউ কেউ শুভেচ্ছার জন্য ইভানকা ট্রাম্পকে ধন্যবাদও জানিয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৬৯৭

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৯৪৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৭১৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৮

পুরনো খবর