রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা     কিছু এনজিও রোহিঙ্গাদের ফিরে না যেতে উস্কানি দিচ্ছে : তথ্যমন্ত্রী     বঙ্গবন্ধু অ্যাভিয়েশন বিশ্ববিদ্যালয় হলে নতুন দিগন্তের সূচনা হবে     বঙ্গবন্ধু হত্যারহস্য উন্মোচনে কমিশন গঠনের দাবি     জন্মাষ্টমী ঘিরে রাজধানীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা     শুভ জন্মাষ্টমী আজ     রোহিঙ্গা সংকট নিয়ে নিরাপত্তা পরিষদে আলোচনা আজ    

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইভাঙ্কা ট্রাম্প

  আগস্ট ১২, ২০১৯     ১১০     ১১:২০ অপরাহ্ণ     বিদেশ
--


উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : এল পাসো এবং ডেটনের বন্দুক হামলা নিয়ে টুইট করে সমালোচনার মুখে পড়ার এক সপ্তাহ পর এবার মুসলিমদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট কন্যা ইভানকা ট্রাম্প। তাই আবারও সমালোচকদের নিন্দার লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছেন তিনি। ট্রাম্পের নীতির কথা স্মরণ করিয়ে দিয়ে অনেকে তার টুইটকে ‘ভুয়া’ বলে প্রতিবাদ করেছেন।

রোববার হোয়াইট হাউসের সিনিয়র উপদেষ্টা ইভানকা ঈদ উপলক্ষে মুসলিমদের সম্মান জানিয়ে তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে একটি বার্তা পোস্ট করেন। তাতে তিনি ‘ঈদ মুবারাক’ জানানোর পাশাপশি মুসলমানদের "স্বাস্থ্য, সুখ এবং আনন্দ" কামনা করেছিলেন।

জ্যারেড কুশনারকে বিয়ে করার আগে গোঁড়া ইহুদী ধর্মে ধর্মান্তরিত হওয়া ইভানকা ট্রাম্প লিখেছেন, ‘‘ঈদ-উল-আজহা উপলক্ষে সারাবিশ্বের মুসলিমদের ঈদ মুবারাক। সবার স্বাস্থ্য, সুখ এবং আনন্দ কামনা করছি।’’

তার টুইটের প্রতিক্রিয়ায় অনেকে বলেন, তার বাবা মুসলিমদের যুক্তরাষ্ট্রে প্রবেশ নিষিদ্ধ করেছে। অথচ তিনি এখন নাটক করছেন। তবে কেউ কেউ শুভেচ্ছার জন্য ইভানকা ট্রাম্পকে ধন্যবাদও জানিয়েছেন।

উত্তরণবার্তা/এআর
 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২০৭৬

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৪৭৯

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৪০৬

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর