অন্যায়ের কাছে কখনো মাথা নত করেননি বঙ্গবন্ধু : স্পিকার     চতুর্থ ম্যাচে গোলের দেখা পেল নারী হকি দল     বাংলাদেশের দাপটে অসহায় শ্রীলঙ্কা     ইনডেমনিটি আইন করে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের আইনি সুরক্ষা দিয়েছিলেন     বাংলাদেশের মানুষ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী     মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ     তামিমের জায়গায় জহুরুল না সাইফ     সব জেলার রাজাকারদের তালিকা করার নির্দেশ    

এফডিসিতে কোরবানি দেয়া ৪টি গরুর মাংস বিতরণ করলেন পরী

  আগস্ট ১২, ২০১৯     ২৩     ১০:৫৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) এবার চারটি গরু কোরবানি করেছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণি। সোমবার বিকেলে সেই কোরবানি মাংস নিজ হতে বিতরণ করেছেন তিনি।

জানা গেছে, ঈদের আগের রাতে নানাকে নিয়ে রাজধানীর কমলাপুর গরুর হাটে যান পরী। হাটে গিয়ে নিজেই দেখে শুনে ক্রয় করেন চারটি গরু। চারটি গরু এফসিডিসির অসচ্ছল শিল্পীদের জন্য কোরবানি করে সেই মাংস বিতরণ করেন পরীমণি।

এফডিসিতে কোরবানি দেয়া ৪টি গরুর মাংস বিতরণ করলেন পরী

প্রসঙ্গত, ২০১৬ সালে এফডিসিতে কোরবানি শুরু করেন চিত্রনায়িকা পরীমনি। প্রথম বছর একটি দিয়ে পরীর কোরবানি শুরু হলেও পরের পর দুইটা এবং তার পরের বছর তিনটা গরু কোরবানি দেন এ নায়িকা। এ ধারাবাহিকতা এফডিসিতে এ বছর চারটা গরু কোরবানি দিলেন তিনি।

উত্তরণবার্তা/এআর
 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৬৯৪

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৯৪৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৭১৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৬

পুরনো খবর