অন্যায়ের কাছে কখনো মাথা নত করেননি বঙ্গবন্ধু : স্পিকার     চতুর্থ ম্যাচে গোলের দেখা পেল নারী হকি দল     বাংলাদেশের দাপটে অসহায় শ্রীলঙ্কা     ইনডেমনিটি আইন করে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের আইনি সুরক্ষা দিয়েছিলেন     বাংলাদেশের মানুষ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী     মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ     তামিমের জায়গায় জহুরুল না সাইফ     সব জেলার রাজাকারদের তালিকা করার নির্দেশ    

অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ শাহজাদ

  আগস্ট ১২, ২০১৯     ২১     ২:৪৯ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : অখেলোয়াড় সুলভ আচরণের কারণে জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

এসিবিকে না জানিয়ে দেশের বাইরে যাওয়ায় এ শাস্তি পেতে হলো শাহজাদকে। শুধুমাত্র নিষেধাজ্ঞাই নয় কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ দেয়া হয়েছে শাহজাদকে।

শনিবার আনুষ্ঠানিক এক বিজ্ঞপ্তিতে এসিবি জানায়, ‘এর আগেও অনেকবার বোর্ডের আচরণ বিধি ভঙ্গ করেছেন শাহজাদ। ওয়ানডে বিশ্বকাপের সময় দলের শৃঙ্খলা ভঙ্গ করায় তাকে ডিসিপ্লিনারি কমিটিতে ডাকা হয়। কিন্তু তিনি কমিটির সভায় আসেননি।’

দ্বাদশ বিশ্বকাপের মাঝপথে শাহজাদকে শেষ পর্যন্ত ইনজুরি দেখিয়ে দেশে ফেরত পাঠিয়েছিলো এসিবি। পরে দেশে ফিরে আসেন তিনি। দেশে এসে সামাজিক যোগাযোগ মাধ্যমে বোর্ডের বিপক্ষে নিজের অভিমত তুলে ধরেন শাহজাদ।

উত্তরণবার্তা/এআর




 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৬৯৭

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৯৪৬

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৭২০

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৮

পুরনো খবর