রাজকীয় চাকরি রাজকীয় বেতন     মহান বিজয় দিবস আজ     শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা     বিজয়ের রঙে রাঙা রাজধানী     শেখ হাসিনা আমাদের কাছে মহামানবী : গণপূর্তমন্ত্রী     গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু     মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     চক্রান্ত করে শেখ হাসিনার অগ্রগতি ব্যাহত করা যাবে না : মোহাম্মদ নাসিম    

সামরিক সচিব জয়নুল ও দীপু মনির স্বামী তৌফীককে দেখে এলেন প্রধানমন্ত্রী

  আগস্ট ১১, ২০১৯     ২৬৮     ১০:৫৫ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : হাসপাতালে চিকিৎসাধীন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন এবং শিক্ষামন্ত্রী দীপু মনির স্বামী সুপ্রিমকোর্টের আইনজীবী তৌফীক নাওয়াজকে দেখে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

সচিব জানান, রোববার দুপুরে সামরিক সচিবকে দেখতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) যান প্রধানমন্ত্রী। সেখানে চিকিৎসাধীন সামরিক সচিবের পাশে কিছু সময় অতিবাহিত করেন সরকারপ্রধান।

এর আগে সকালে প্রধানমন্ত্রী ইউনাইটেড হাসপাতালে গিয়ে শিক্ষামন্ত্রী দীপু মনির স্বামী তৌফীক নাওয়াজকে দেখে আসেন বলে জানান প্রেস সচিব। এ সময় তার চিকিৎসার খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী। এ সময় সেখানে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদসহ ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত মাসে ‘ব্রেইন স্ট্রোক’ হওয়ার পর থেকে তিন সপ্তাহ ধরে সংজ্ঞাহীন অবস্থায় আছেন তৌফীক নাওয়াজ।

উত্তরণবার্তা/এআর
 



শীতে শুষ্ক ঠোঁটের যত্ন

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৬

বিজয় এসেছিল পতাকা উড়িয়ে

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৫

মহান বিজয় দিবস আজ

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৪

রামপুরায় বস্তির আগুন নিয়ন্ত্রণে

  ডিসেম্বর ১৬, ২০১৯     ৪

পুরনো খবর