বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য     প্রধানমন্ত্রীর জন্য হোম অব ক্রিকেটে ‘ব্যালকনি’     সিআরআই’র সহযোগিতায় আওয়ামী লীগের সম্মেলন ওয়েবসাইট চালু     রাজধানীতে পাতাল রেল নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছে সরকার     অ্যাটর্নি জেনারেলের মন্তব্য, আদালত অবমাননা করেছেন বিএনপিপন্থী আইনজীবীরা     পার্ল হারবারে বন্দুক হামলা, নিহত ২     বিএনপি অরাজকতা করলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের     একই দিনে বিধ্বস্ত হয় পাক বাহিনীর প্রায় সব বিমান    

ভবিষ্যতে সড়কে ভুল ও ঘাটতিগুলো দূর করব: সেতুমন্ত্রী

  আগস্ট ১১, ২০১৯     ৪৬     ১০:৩৭ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, মহাসড়কে এ বছর যেখানে সমস্যা রয়েছে সেসব জায়গা গুলোয় যাতে এর পুনরাবৃত্তি না ঘটে সেদিক থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে ভুল ও ঘাটতিগুলো আমরা দূর করবো।

মন্ত্রী রোববার দুপুরে ঢাকা থেকে নোয়াখালী যাওয়ার পথে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকায় একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে মন্ত্রী বলেন, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে এবার সর্বকালের সবচেয়ে স্বস্তিদায়ক ঈদ যাত্রা হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রা বিলম্বিত হওয়ায় টার্মিনালে যেমন দুর্ভোগ ছিল, তেমনি রাস্তায়ও দুর্ভোগ ছিল। এছাড়া অন্য সকল মহাসড়কে শনিবার থেকে স্বাভাবিক যাত্রা অব্যাহত ছিল। সমস্যাটি একটা পয়েন্টেই রয়ে গেছে সেজন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

এ সময় হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর
 



কাউখালীতে শীতবস্ত্র বিতরণ

  ডিসেম্বর ০৫, ২০১৯

শনিবার শুরু বিজয় দিবস হকি

  ডিসেম্বর ০৫, ২০১৯

৫ ডিসেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  ডিসেম্বর ০৫, ২০১৯     ২৪

পুরনো খবর