করোনাভাইরাস, চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তায় প্রধানমন্ত্রীর নির্দেশ     মুজিববর্ষে হাত ধুয়ে বিশ্ব রেকর্ডের পরিকল্পনা     মুজিববর্ষে দেশের ৭শ’ থানায় থাকবে প্রায় ৩ হাজার হেল্পডেস্ক     শৈত্যপ্রবাহের পর দুইদিন ঝরবে বৃষ্টি     চাঁদ দেখা গেছে, সোমবার পয়লা জমাদিউস সানি     সিটি নির্বাচন নিরপেক্ষ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের     চট্টগ্রাম বন্দরে সিগারেটের বড় চালান জব্দ     তরুণ প্রজন্মকে প্রযুক্তির সাথে সম্পৃক্ত করে গড়ে তুলতে হবে : পলক    

ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন জাস্টিন ট্রুডো

  আগস্ট ১১, ২০১৯     ৬৬     ১২:১২ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : কানাডাসহ বিশ্বের ধর্মপ্রাণ মুসলমানদের, এমনকি যারা ইতোমধ্যে হজ পালন করেছেন, তাদের শুভেচ্ছা জানিয়েছেন কানাডিয়ান প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। তিনি মুসলমানদের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেছেন, সবাইকে ঈদ মোবারক! ঈদ হোক শান্তির বার্তা।

রোববার (১১ আগস্ট) নিজের টুইটার আইডিতে ভিডিও বার্তায় তরুণ এবং বিশ্বব্যাপী জনপ্রিয় এ প্রধানমন্ত্রী মুসলমানদের শুভেচ্ছা জানান।

বার্তায় তিনি বলেন, আসসালামু আলাইকুম। আজ কানাডাসহ বিশ্বের বেশ কতোগুলো দেশের মুসলমানরা পবিত্র ঈদুল আজহা উদযাপন করছেন। অনেকে হজ পালন করেছেন। সবাইকে শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক!

ট্রুডো বলেন, ঈদ হলো সবার মধ্যে শান্তি ও সমবেদনা জাগানোর একটি বড় সুযোগ। সারা বছরের কষ্ট-বেদনা ভুলে এ উৎসবে এসে সবাই মিলিত হন। একে অপরের মধ্যে দুঃখ-কষ্ট এবং আনন্দ শেয়ার করা হয়। ভালোবাসা বিনিময় হয়। সবাই মিলে আনন্দে মেতে উঠেন।

সবার মধ্যে ঈদুল আজহার আনন্দ এবং শান্তি ছড়িয়ে পড়ুক। সমৃদ্ধি আসুক কানাডাসহ বিশ্বের সব মুসলমানের হৃদয়ে। ঈদ কাটুক আনন্দে- যোগ করেন প্রধানমন্ত্রী।

উত্তরণবার্তা/এআর
 



তেজপাতায় ডায়াবেটিস নিয়ন্ত্রণ

  জানুয়ারী ২৭, ২০২০     ৮২

নেত্রকোনায় শিক্ষকের লাশ উদ্ধার

  জানুয়ারী ২৭, ২০২০     ৫১

নরসিংদীতে ৭ নারী চোর আটক

  জানুয়ারী ২৭, ২০২০     ২২

শৈত্যপ্রবাহের পর দুইদিন ঝরবে বৃষ্টি

  জানুয়ারী ২৭, ২০২০     ১৬

নেইমারের জোড়া গোলে জিতল পিএসজি

  জানুয়ারী ২৭, ২০২০     ১৬

পুরনো খবর