অন্যায়ের কাছে কখনো মাথা নত করেননি বঙ্গবন্ধু : স্পিকার     চতুর্থ ম্যাচে গোলের দেখা পেল নারী হকি দল     বাংলাদেশের দাপটে অসহায় শ্রীলঙ্কা     ইনডেমনিটি আইন করে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের আইনি সুরক্ষা দিয়েছিলেন     বাংলাদেশের মানুষ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী     মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ     তামিমের জায়গায় জহুরুল না সাইফ     সব জেলার রাজাকারদের তালিকা করার নির্দেশ    

আফগানিস্তান সিরিজে বিশ্রাম চান তামিম

  আগস্ট ১০, ২০১৯     ২০     ১১:৩২ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সময়টা ভালো কাটছে না তামিম ইকবালের। তিন ফরম্যাটের ক্রিকেটে দেশের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক আছেন বিষম চাপে। বিশ্বকাপে প্রত্যাশার দাবি মেটাতে পারেনি তার ব্যাট। টুর্নামেন্টে ২৩৫ রান করলেও তামিমের ব্যাটিংয়ের ধরন, স্ট্রাইক রেট দেশজুড়ে তুমুল সমালোচনার খোরাক যুগিয়েছে।

বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে। সেখানেও ফ্লপ এই বাঁহাতি ওপেনার। তিন ম্যাচে করেছেন মাত্র ২১ রান। তার নেতৃত্বে বাংলাদেশ দলও লঙ্কা সফরে হোয়াইটওয়াশ হয়েছে। শ্রীলঙ্কা সফরের পর সাকিব আল হাসান বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন তামিমকে। সতীর্থের পরামর্শটা হয়তো মনে ধরেছে অভিজ্ঞ এই ব্যাটসম্যানের। এবং সেই পথে হাঁটছেন তিনি।

আগামী মাসে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-২০ সিরিজে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তামিম। এই হোম সিরিজে বিশ্রাম চেয়ে বিসিবির কাছে চিঠি দিয়েছেন এই ওপেনার।

বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে এই তথ্য নিশ্চিত করেছেন। বিশ্রাম চেয়ে তামিমের চিঠি দেয়া প্রসঙ্গে বিসিবির এই পরিচালক গতকাল বলেছেন, ‘এই বিষয়ে তামিমের কাছ থেকে আমরা একটি চিঠি পেয়েছি। ঈদের ছুটির পর আমরা এই বিষয়ে সিদ্ধান্ত নিব।’

উত্তরণবার্তা/এআর


 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৬৯৫

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৯৪৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৭১৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৬

পুরনো খবর