রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ     ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদান রাখায় এলজিআরডি মন্ত্রীকে সম্মাননা     কিছু এনজিও রোহিঙ্গাদের ফিরে না যেতে উস্কানি দিচ্ছে : তথ্যমন্ত্রী     বঙ্গবন্ধু অ্যাভিয়েশন বিশ্ববিদ্যালয় হলে নতুন দিগন্তের সূচনা হবে     বঙ্গবন্ধু হত্যারহস্য উন্মোচনে কমিশন গঠনের দাবি     জন্মাষ্টমী ঘিরে রাজধানীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা     শুভ জন্মাষ্টমী আজ     রোহিঙ্গা সংকট নিয়ে নিরাপত্তা পরিষদে আলোচনা আজ    

এবার ধানক্ষেতে ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান

  আগস্ট ০৯, ২০১৯     ১৮     ১১:৩৪ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ফের ভেঙ্গে পড়লো ভারতীয় একটি যুদ্ধবিমান। বৃহস্পতিবার আসামের তেজপুরে একটি ধানক্ষেতে ভারতীয় বিমান বাহিনীর সুখোই-৩০ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়। দেশটির নিরাপত্তা বাহিনীর এক মুখপাত্র এই তথ্য জানান।

প্রতিবেদনে বলা হয়েছে, যুদ্ধবিমানটি বিধ্বস্ত হলেও দুই পাইলট অক্ষত অবস্থায় বেরিয়ে আসতে পেরেছেন। তবে ঠিক কি কারণে যুদ্ধবিমানটি বিধ্বস্ত হয়েছে তার বিস্তারিত কিছু বলা হয়নি।

প্রতিরক্ষা মুখপাত্র লে. কর্নেল হর্ষ বর্ধন পান্ডে বলেন, ওই বিমানের একজন পাইলট পায়ে আঘাত পেয়েছন।

তিনি আরও বলেন, সুখোই-৩০ যুদ্ধবিমানটি নিয়মিত প্রশিক্ষণের অংশ হিসেবে উড্ডয়ন করার সময় মিলনপুর এলাকার একটি ধানক্ষেতে ভেঙ্গে পড়ে। রাত ৮ টা ৩০ মিনিট নাগাদ বিমান বিধ্বস্তের ঘটনা ঘটেছে বলে খবরে বলা হয়েছে।

পান্ডে আরও বলেন, এতে জনসাধারণের সম্পত্তির কোনও ক্ষতি হয়নি।

এর আগে, গত মার্চ মাসে ভেঙে পড়ে ভারতীয় মিগ ২৭ যুদ্ধবিমান। তথ্য সূত্র: এনডিটিভি, হিন্দুস্তান টাইমস, ফার্স্ট পোস্ট।

উত্তরণবার্তা/এআর
 



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২০৮৬

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৪৮৮

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৪০৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৪

পুরনো খবর