প্রাথমিক সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর থেকে     যাত্রীসেবার মানোন্নয়নের মাধ্যমে বিমানের সুনাম বৃদ্ধি করুন : প্রধানমন্ত্রী     পিলখানা বিদ্রোহের সময় খালেদা জিয়া ২৪ ঘণ্টা কোথায় ছিলেন     ২১ আগস্ট নিয়ে উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী     ব্রাজিলের আমদানি শুল্ক আরো সহনীয় পর্যায়ে আনার আহ্বান বাণিজ্যমন্ত্রীর     তরুণদের কর্মক্ষমতাকে কাজে লাগানোর কর্মপরিকল্পনা গ্রহন করতে হবে : স্পিকার     ময়মনসিংহের ১৫ জনের বিরুদ্ধে যুদ্ধাপরাধে তদন্ত প্রতিবেদন প্রকাশ     উদ্ভাবনী চিন্তাভাবনার মাধ্যমে জনসেবা নিশ্চিত করতে হবে : এলজিআরডি মন্ত্রী    

২ মাস নিষিদ্ধ ব্রাজিলের জেসুস

  আগস্ট ০৮, ২০১৯     ২০     ১১:৪৭ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : সর্বশেষ কোপা আমেরিকায় রেফারির উদ্দেশে বাজে ইঙ্গিত করায় আন্তর্জাতিক ফুটবল থেকে দুই মাস নিষিদ্ধ হয়েছেন ব্রাজিলের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। দক্ষিণ আমেরিকান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ‘কনমেবল’ আজ বুধবার এক বিবৃতিতে জানায়, দুই মাস নিষেধাজ্ঞার পাশাপাশি জেসুসকে ৩০ হাজার মার্কিন ডলার জরিমানাও করা হয়েছে। এখনও সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা সুযোগ আছে। যদি সিদ্ধান্ত বহাল থাকে তাহলে আগামী সেপ্টেম্বরে কলম্বিয়া ও পেরুর বিপক্ষে প্রীতি ম্যাচে অংশ নিতে পারবেন না এই ফুটবলার।

গত ৭ জুলাই পেরুর বিপক্ষে কোপার ফাইনাল ম্যাচে ৩-১ গোলের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় ব্রাজিল। তবে ম্যাচের ৭০তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জেসুস। কিন্তু রেফারির এই সিদ্ধান্ত মানতে পারেননি এই ২২ বছর বয়সী ম্যানচেস্টার সিটি স্টাইকার। রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে হাত নেড়ে আপত্তিকর ইশারা করতে থাকেন জেসুস। আসলে ইঙ্গিতে জেসুস বোঝাতে চেষ্টা করেন, রেফারি অর্থের বিনিময়ে এই সিদ্ধান্ত দিয়েছেন। এমনকি সাইডলাইনে থাকা ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির মনিটরেও ধাক্কা দিয়ে আসেন তিনি।

উত্তরণবার্তা/এআর
 



ইসিতে দুই দালাল আটক

  আগস্ট ২২, ২০১৯

ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ১৫৮৯

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫১

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১১৩৭

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১০৫৩

চুলের যত্নে সরিষার তেল

  আগস্ট ২২, ২০১৯     ৩৯৮

পুরনো খবর