মাগুরায় এসএমই পণ্য মেলা শুরু     মুজিববর্ষে ২শ’ টাকার নোট বাজারে আসছে     মাদক থেকে সন্তানদের দূরে রাখতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ঐতিহ্যের ধারাকে অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে : স্পিকার     মোদির ঢাকা সফর নিয়ে দিল্লিতে আলোচনা     বাবাকে ফ্রেমে রেখে প্রধানমন্ত্রীর সেলফি     করোনাভাইরাসে নতুন আতঙ্ক, আক্রান্ত হলেও লক্ষণ প্রকাশ পাচ্ছে না     জিম্বাবুয়ে শিবিরে জায়েদের প্রথম আঘাত    

বরিশালে ৪৫ মণ জাটকা উদ্ধার, আটক ১

  মার্চ ১৯, ২০১৮     ৫৬৯     ১১:০৬ পূর্বাহ্ন     আইন-আদালত
--

বরিশালের হিজলা উপজেলার বাউশিয়া সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালিয়ে শিকার নিষিদ্ধ ৪৫ মণ জাটকা বোঝাই একটি ট্রলার উদ্ধার করেছে নৌ পুলিশ। রবিবার রাতের এই অভিযানে ইব্রাহীম ব্যাপারী নামে একজনকে আটক করা হয়।

ইব্রাহীম ব্যাপারী বাউশিয়া এলাকার মৃত কাঞ্চন ব্যাপারীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নৌ পুলিশের একটি দল হিজলার বাউশিয়া সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালায়। পুলিশের অভিযান টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও শিকার ও পরিবহন নিষিদ্ধ একটি ট্রলার বোঝাই ৪৫ মণ জাটকাসহ ইব্রাহীমকে আটক করে নৌ পুলিশ।

সোমবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইনের ভ্রাম্যমাণ আদালত আটক ইব্রাহীমকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেন এবং জব্দকৃত ট্রলারটি নিলামে বিক্রির আদেশ দেন। একই সাথে জব্দকৃত জাটকা বিভিন্ন লিল্লাহ বোডিং, এতিমখানা এবং অসহায় দুঃস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয় বলে জানিয়েছেন বরিশাল নৌ পুলিশের পরিদর্শক আবু তাহের।



মেঘবাড়িতে বসবে তারার হাট

  ফেব্রুয়ারি ২২, ২০২০

মাগুরায় এসএমই পণ্য মেলা শুরু

  ফেব্রুয়ারি ২২, ২০২০

আজ এক হাজার কোটি টাকা দেবে গ্রামীণফোন

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ৪৬

মুজিববর্ষে ২শ’ টাকার নোট বাজারে আসছে

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ৩৪

সোমবার বৃষ্টির সম্ভাবনা

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ২১

মোদির ঢাকা সফর নিয়ে দিল্লিতে আলোচনা

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ২০

পুরনো খবর