ভোটের মাঠে আনুষ্ঠানিক প্রচার শুরু আজ     মাশরাফির স্মরণীয় ম্যাচে বাংলাদেশের জয়     মানবাধিকার সুরক্ষায় সবাইকে আরো কার্যকর ভূমিকা পালন করতে হবে : প্রধানমন্ত্রী     আগামীকাল ভ্যাট দিবস     বিশ্ব মানবাধিকার দিবস আগামীকাল     সশস্ত্র বাহিনীর সদস্যদের দেশের সার্বভৌমত্ব রক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি     বিএনপি জামায়াত নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে : কামরুল ইসলাম     তামিমের উড়ন্ত ক্যাচ, মাশরাফির গর্জন    

বরিশালে ৪৫ মণ জাটকা উদ্ধার, আটক ১

  মার্চ ১৯, ২০১৮     ৩৬১     ১১:০৬ পূর্বাহ্ন     আইন-আদালত
--

বরিশালের হিজলা উপজেলার বাউশিয়া সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালিয়ে শিকার নিষিদ্ধ ৪৫ মণ জাটকা বোঝাই একটি ট্রলার উদ্ধার করেছে নৌ পুলিশ। রবিবার রাতের এই অভিযানে ইব্রাহীম ব্যাপারী নামে একজনকে আটক করা হয়।

ইব্রাহীম ব্যাপারী বাউশিয়া এলাকার মৃত কাঞ্চন ব্যাপারীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নৌ পুলিশের একটি দল হিজলার বাউশিয়া সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালায়। পুলিশের অভিযান টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও শিকার ও পরিবহন নিষিদ্ধ একটি ট্রলার বোঝাই ৪৫ মণ জাটকাসহ ইব্রাহীমকে আটক করে নৌ পুলিশ।

সোমবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইনের ভ্রাম্যমাণ আদালত আটক ইব্রাহীমকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেন এবং জব্দকৃত ট্রলারটি নিলামে বিক্রির আদেশ দেন। একই সাথে জব্দকৃত জাটকা বিভিন্ন লিল্লাহ বোডিং, এতিমখানা এবং অসহায় দুঃস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয় বলে জানিয়েছেন বরিশাল নৌ পুলিশের পরিদর্শক আবু তাহের।



আগামীকাল ভ্যাট দিবস

  ডিসেম্বর ০৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৩৯

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৬৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪১২

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৩৯৭

পুরনো খবর