বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স     নতুন করদাতা সন্ধানে সেকেন্ডারি ডাটার ব্যবহার বেড়েছে     রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমারের উপর আরো বেশী আন্তর্জাতিক চাপ সৃষ্টির আহ্বান ঢাকার     সরকারের আন্তরিক প্রচেষ্টায় দেশ আজ দানাদার খাদ্যে স্বয়ংসম্পূর্ণ : মতিয়া চৌধুরী     টি-২০ বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করায় নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন     এসএসএফের দায়িত্বশীলতার প্রশংসা প্রধানমন্ত্রীর     হজ যাত্রীদের জন্য ডিএমপি’র ফ্রি বাস সার্ভিস     ক্রোয়েশিয়ার বহু স্বপ্নের সামনে ফ্রান্স    

বরিশালে ৪৫ মণ জাটকা উদ্ধার, আটক ১

  মার্চ ১৯, ২০১৮     ২৩৫          আইন-আদালত
--

বরিশালের হিজলা উপজেলার বাউশিয়া সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালিয়ে শিকার নিষিদ্ধ ৪৫ মণ জাটকা বোঝাই একটি ট্রলার উদ্ধার করেছে নৌ পুলিশ। রবিবার রাতের এই অভিযানে ইব্রাহীম ব্যাপারী নামে একজনকে আটক করা হয়।

ইব্রাহীম ব্যাপারী বাউশিয়া এলাকার মৃত কাঞ্চন ব্যাপারীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নৌ পুলিশের একটি দল হিজলার বাউশিয়া সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালায়। পুলিশের অভিযান টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও শিকার ও পরিবহন নিষিদ্ধ একটি ট্রলার বোঝাই ৪৫ মণ জাটকাসহ ইব্রাহীমকে আটক করে নৌ পুলিশ।

সোমবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইনের ভ্রাম্যমাণ আদালত আটক ইব্রাহীমকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেন এবং জব্দকৃত ট্রলারটি নিলামে বিক্রির আদেশ দেন। একই সাথে জব্দকৃত জাটকা বিভিন্ন লিল্লাহ বোডিং, এতিমখানা এবং অসহায় দুঃস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয় বলে জানিয়েছেন বরিশাল নৌ পুলিশের পরিদর্শক আবু তাহের।



ফাইনাল দেখতে সৌরভ

  জুলাই ১৫, ২০১৮

পুরনো খবর