অন্যায়ের কাছে কখনো মাথা নত করেননি বঙ্গবন্ধু : স্পিকার     চতুর্থ ম্যাচে গোলের দেখা পেল নারী হকি দল     বাংলাদেশের দাপটে অসহায় শ্রীলঙ্কা     ইনডেমনিটি আইন করে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের আইনি সুরক্ষা দিয়েছিলেন     বাংলাদেশের মানুষ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী     মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ     তামিমের জায়গায় জহুরুল না সাইফ     সব জেলার রাজাকারদের তালিকা করার নির্দেশ    

প্রথম ইনিংসে ইংল্যান্ডের ৯০ রানের লিড

  আগস্ট ০৪, ২০১৯     ২৪     ১২:২৩ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া  ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান অ্যাশেজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৯০ রানের লিড পেল স্বাগতিক ইংল্যান্ড। অস্ট্রেলিয়ার করা ২৮৪ রানের জবাবে শনিবার প্রথম ইনিংসে ৩৭৪ রানে অলআউট হয় ইংলিশরা। ফলে এই লিড পায় তারা।

অ্যাশেজ সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার চার উইকেটে ২৬৭ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করে ইংল্যান্ড। এদিন ১২৫ রানে অপরাজিত ছিলেন দলটির ওপেনার ররি বার্নস। দ্বিতীয় দিনে ১৩৩ রানে আউট হন তিনি। ৩১২ বলে ১৭টি চারে নিজের ইনিংসটি সাজান বার্নস। এছাড়া জো রুট ৫৭ ও বেন স্টোকস ৫০ রান করেন। অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স-নাথান লিয়ন ৩টি করে উইকেট নেন।

প্রথম ইনিংসে ৯০ রানে পিছিয়ে থাকা অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের শুরুটাও খুব ভালো হয়নি। মাত্র ২৭ রানের মধ্যেই দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যাংক্রফটের উইকেট হারায় অস্ট্রেলিয়া।

উত্তরণবার্তা/এআর



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৬৯৫

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৯৪৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৭১৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৭

পুরনো খবর