বিমান দুর্ঘটনায় ক্ষতিপূরণ বেড়ে সোয়া কোটি টাকা হচ্ছে     সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার     লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা     এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের রেলযোগাযোগ স্বাভাবিক     রোহিঙ্গাদের সঙ্গে কথা বললেন জাতিসংঘের বিশেষ দূত ইয়াং হিলি     ইন্দোনেশিয়ায় সেতু ধসে নিহত ৪, নিখোঁজ ৬     সিপিবির সমাবেশে বোমা হামলায় ১০ আসামির মৃত্যুদণ্ড    

শাদাবের এক ওভারে ৩২ রান গেইলের

  আগস্ট ০৩, ২০১৯     ৭৮     ৭:২৪ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক :কানাডার গ্লোবাল টি-২০ লিগে ৯৪ রানের দারুণ এক ইনিংস খেলেছেন ক্রিস গেইল। তার ব্যাটে ভর করে ৬ উইকেটের জয় পেয়েছে ভ্যানকোভার নাইট। আর এডমন্টন রয়েল হারের বৃত্তেই বন্দি থাকল। এডমন্টনের দেওয়া ১৬৬ রান তাড়া করতে নেমে শুরুতে উইকেট হারায় গেইলের দল। কিন্তু ইউনিভার্স বস দলকে জয় এনে দেন।

দারুণ এই ইনিংস খেলার পথে পাকিস্তান লেগ স্পিনার শাদাব খানের এক ওভারে ৩২ রান নেন ক্রিস গেইল। মারের চারটি ছক্কা এবং দুটি চার। গেইল শাদাব খানের প্রথম দুই বলে ছক্কা তোলেন। পরে এক জোড়া চার মারেন তিনি। শেষ দুই বলে আকার ছক্কা তোলেন এই ক্যারিবিয় ব্যাটিং দানব। ইনিংসের ১৩তম ওভারে শাদাব খানের ওপর চড়াও হন গেইল।

পরের ওভারেই অবশ্য গেইল আউট হন। গেইল আউট হওয়ার আগে ৪৪ বলে খেলেন দুর্দান্ত ওই ইনিংস। গেইল ছাড়াও শোয়েব মালিক খেলেন ৩৪ রানের ইনিংস। রয়েলসের হয়ে বেন কাটিং খেলেন ৭২ রানের ইনিংস। তিনি পরে ২৭ রান দিয়ে তিন উইকেটও নেন। এডমন্টন রয়েলসের দেওয়া রান তাড়া করতে নেমে ১৭ ওভারের মধ্যে লক্ষ্যে পৌছে যায় গেইলরা।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর