অন্যায়ের কাছে কখনো মাথা নত করেননি বঙ্গবন্ধু : স্পিকার     চতুর্থ ম্যাচে গোলের দেখা পেল নারী হকি দল     বাংলাদেশের দাপটে অসহায় শ্রীলঙ্কা     ইনডেমনিটি আইন করে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের আইনি সুরক্ষা দিয়েছিলেন     বাংলাদেশের মানুষ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না : স্বরাষ্ট্রমন্ত্রী     মুন্সীগঞ্জের লোকালয়ে বাঘ     তামিমের জায়গায় জহুরুল না সাইফ     সব জেলার রাজাকারদের তালিকা করার নির্দেশ    

শাদাবের এক ওভারে ৩২ রান গেইলের

  আগস্ট ০৩, ২০১৯     ৩৮     ৭:২৪ অপরাহ্ণ     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক :কানাডার গ্লোবাল টি-২০ লিগে ৯৪ রানের দারুণ এক ইনিংস খেলেছেন ক্রিস গেইল। তার ব্যাটে ভর করে ৬ উইকেটের জয় পেয়েছে ভ্যানকোভার নাইট। আর এডমন্টন রয়েল হারের বৃত্তেই বন্দি থাকল। এডমন্টনের দেওয়া ১৬৬ রান তাড়া করতে নেমে শুরুতে উইকেট হারায় গেইলের দল। কিন্তু ইউনিভার্স বস দলকে জয় এনে দেন।

দারুণ এই ইনিংস খেলার পথে পাকিস্তান লেগ স্পিনার শাদাব খানের এক ওভারে ৩২ রান নেন ক্রিস গেইল। মারের চারটি ছক্কা এবং দুটি চার। গেইল শাদাব খানের প্রথম দুই বলে ছক্কা তোলেন। পরে এক জোড়া চার মারেন তিনি। শেষ দুই বলে আকার ছক্কা তোলেন এই ক্যারিবিয় ব্যাটিং দানব। ইনিংসের ১৩তম ওভারে শাদাব খানের ওপর চড়াও হন গেইল।

পরের ওভারেই অবশ্য গেইল আউট হন। গেইল আউট হওয়ার আগে ৪৪ বলে খেলেন দুর্দান্ত ওই ইনিংস। গেইল ছাড়াও শোয়েব মালিক খেলেন ৩৪ রানের ইনিংস। রয়েলসের হয়ে বেন কাটিং খেলেন ৭২ রানের ইনিংস। তিনি পরে ২৭ রান দিয়ে তিন উইকেটও নেন। এডমন্টন রয়েলসের দেওয়া রান তাড়া করতে নেমে ১৭ ওভারের মধ্যে লক্ষ্যে পৌছে যায় গেইলরা।

উত্তরণবার্তা/দীন



ভিসা করতে যা যা জেনে রাখা জরুরি

  আগস্ট ২২, ২০১৯     ২৬৯৪

ভিসা ছাড়াই বিদেশভ্রমণ

  আগস্ট ২২, ২০১৯     ১৯৪৫

নার্স খুনের কারণ জানালেন সহকর্মী

  আগস্ট ২১, ২০১৯     ১৭১৮

কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৫৬

পুরনো খবর