বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

ডেঙ্গু প্রতিরোধে মাঠে নামছে ১৪ দল

  আগস্ট ০৩, ২০১৯     ১৯     ১১:৪৮ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : ডেঙ্গু প্রতিরোধ ও এডিস মশার উৎসস্থল ধ্বংসে এবার মাঠে নামার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী ৬, ৭ ও ৮ আগস্ট রাজধানীতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নামবেন ১৪ দলের শীর্ষ নেতৃবৃন্দসহ জোটের সর্বস্তরের নেতাকর্মীরা।

শুক্রবার এক বিবৃতির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ডেঙ্গুবিরোধী কর্মসূচিতে অংশগ্রহণের আহ্বান জানান।

বিবৃতিতে বলা হয়, পরিষ্কার-পরিচ্ছন্নতার পাশাপাশি এডিস মশার বংশবিস্তার রোধে জনগণকে সচেতন করার জন্য প্রচারপত্র বিলি করবেন ১৪ দলীয় জোটের নেতৃবৃন্দ। ৬ আগস্ট বেলা ১১টা থেকে এই অভিযান শুরু হবে।

উত্তরণবার্তা/এআর



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর