পদ্মা সেতুতে বসলো ২২তম স্প্যান, দৃশ্যমান হলো ৩৩০০ মিটার     ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা     সংসদে ৮ হাজার ঋণখেলাপির তালিকা প্রকাশ     ভোটেও চমৎকার পরিবেশ বজায় থাকবে: আইজিপি     নির্বাচনের দায়িত্ব পালনে অবহেলা করা হলে ছাড় দেয়া হবে না : সিইসি     বিএসএমএমইউয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও মুজিব বর্ষের বছরব্যাপী কর্মসূচি     দেশে করদাতার সংখ্যা ৪৬ লাখ ৯৩ হাজার ৯৭৮ জন : মুস্তফা কামাল     মুজিববর্ষে বিটিসিএল বিনা টাকায় টেলিফোন সংযোগ দিচ্ছে : টেলিযোগাযোগ মন্ত্রী    

আস্থা শপিং ভিলেজের যাত্রা শুরু

  আগস্ট ০২, ২০১৯     ৬৪     ১২:০৮ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা অর্থনীতি ডেস্ক : ‘একটি নির্ভরযোগ্য বাজার’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে বুধবার থেকে যাত্রা শুরু করলো নতুন সুপারস্টোর চেইন আস্থা শপিং ভিলেজ।

রাজধানীর মহাখালীতে অবস্থিত এসকেএস টাওয়ারে আস্থার সর্বপ্রথম স্টোরে আয়োজিত একটি অনুষ্ঠানে আস্থার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান লেফটেন্যান্ট জেনারেল আবুল হোসেন (অবসরপ্রাপ্ত)। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আস্থা শপিং ভিলেজে থাকবে সব ধরণের নিত্যপণ্যের সমাহার। মুদি সামগ্রী থেকে শুরু করে সৌন্দর্যসম্ভার এবং গৃহস্থালি প্রয়োজনের পণ্যসহ ৫৪টির বেশি পণ্য শ্রেণীর সমারোহ থাকবে আস্থা সুপার ভিলেজে।

অন্যান্য সুপারস্টোর থেকে আস্থা যে দিকটি দিয়ে ব্যতিক্রম তা হলো আস্থা সুপার ভিলেজ সকল পণ্য সংগ্রহের ক্ষেত্রে নৈতিক উপায় অবলম্বন করে।

কৃষক, খামারী এবং সকল সরবরাহকারীদের কাছ থেকে আস্থা ন্যায্যমূল্যে পণ্য সংগ্রহ করে থাকে। এছাড়াও কর্মীদের বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা প্রদানে আস্থা শতভাগ নৈতিক পন্থা অবলম্বন করে থাকে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর