মুজিববর্ষকে ঘিরে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     অনেক কষ্ট বুকে চেপে দেশটাকে এগিয়ে নেয়ার চেষ্টা করছি : সংসদে প্রধানমন্ত্রী     স্বর্ণের দাম আরও বাড়ল     কারিগরি শিক্ষা বোর্ডের ‘সনদ’ নিয়ে দন্ত চিকিৎসা!     ৫ টাকায় স্যানিটারি প্যাড পাবেন চবি ছাত্রীরা     জন্ম তারিখ যাচাই করে বিয়ে পড়ানোর আহবান: ঢাকা জেলা প্রশাসক     খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনৈতিক ইস্যু তৈরির চেষ্টা করছে : ওবায়দুল কাদের     অপপ্রচার রুখতে ও গুজব প্রতিরোধে দুটি কমিটি কাজ করছে : তথ্যমন্ত্রী    

গুজব সৃষ্টির সঙ্গে জড়িতদের শাস্তি দাবি ১৪ দলের

  জুলাই ২৮, ২০১৯     ৮২     ৭:১০ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ  সেতু নিয়ে অপপ্রচার, গুজব ছড়িয়ে মানুষ হত্যা আর প্রিয়া সাহার বক্তব্য ষড়যন্ত্রের একই সূত্রে গাঁথা বলে মন্তব্য করেছেন ১৪ দল নেতারা।
 
 
 রোববার (২৮ জুলাই) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে সাম্প্রতিক বিভিন্ন বিষয় নিয়ে পেশাজীবীদের সঙ্গে ১৪ দলের মতবিনিময় সভায়, গুজব সৃষ্টির সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয়।
 
প্রিয়া সাহার বক্তব্যে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হবে না বলেও মন্তব্য করেন ১৪ দল নেতারা।
 
এসময় জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশে যে জঙ্গি তৈরি, উৎপাতের কারখানা আছে, সেই একই কারখানায় গুজবের জন্ম। সুতরাং আজকে যারা গুজবের প্রচার করে সরকারকে ঘায়েল করতে চাচ্ছে, এটা তারা পারবে না।
 
১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেন, চক্রান্তকারীরা গুজব ছড়িয়ে, গণপিটুনির নামে মা-বোনদের হত্যা করে সফল হবে, এই চিন্তা করলে তারা ভুল করবে। কারণ, অতীতে তারা জ্বালিয়ে পুড়িয়ে সফল হতে পারেনি।
 
(উত্তরণ/আইস)
 



স্বর্ণের দাম আরও বাড়ল

  ফেব্রুয়ারি ১৮, ২০২০

আপনি কতটা নিরাপদ?

  ফেব্রুয়ারি ১৮, ২০২০

পুরনো খবর