বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

গুজব সৃষ্টির সঙ্গে জড়িতদের শাস্তি দাবি ১৪ দলের

  জুলাই ২৮, ২০১৯     ১৯     ৭:১০ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ  সেতু নিয়ে অপপ্রচার, গুজব ছড়িয়ে মানুষ হত্যা আর প্রিয়া সাহার বক্তব্য ষড়যন্ত্রের একই সূত্রে গাঁথা বলে মন্তব্য করেছেন ১৪ দল নেতারা।
 
 
 রোববার (২৮ জুলাই) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে সাম্প্রতিক বিভিন্ন বিষয় নিয়ে পেশাজীবীদের সঙ্গে ১৪ দলের মতবিনিময় সভায়, গুজব সৃষ্টির সঙ্গে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয়।
 
প্রিয়া সাহার বক্তব্যে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হবে না বলেও মন্তব্য করেন ১৪ দল নেতারা।
 
এসময় জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশে যে জঙ্গি তৈরি, উৎপাতের কারখানা আছে, সেই একই কারখানায় গুজবের জন্ম। সুতরাং আজকে যারা গুজবের প্রচার করে সরকারকে ঘায়েল করতে চাচ্ছে, এটা তারা পারবে না।
 
১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেন, চক্রান্তকারীরা গুজব ছড়িয়ে, গণপিটুনির নামে মা-বোনদের হত্যা করে সফল হবে, এই চিন্তা করলে তারা ভুল করবে। কারণ, অতীতে তারা জ্বালিয়ে পুড়িয়ে সফল হতে পারেনি।
 
(উত্তরণ/আইস)
 



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর