বাংলাদেশকে আমার পরিবার মনে করি: প্রধানমন্ত্রী     পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস     বাংলাদেশে বিনিয়োগের ইতিবাচক পরিবেশ বিরাজমান : স্পিকার     কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে আহতদের ৫০ হাজার টাকা করে শ্রম মন্ত্রণালয়ের অর্থসহায়তা     পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল     আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী: প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী     মিয়ানমারের বক্তব্য ‘ফ্রড’: গাম্বিয়া     তারকা ঠাসা ঢাকাকে হারিয়ে রাজশাহীর উড়ন্ত সূচনা    

রিয়ালের জালে অ্যাতলেটিকোর ৭ গোল

  জুলাই ২৭, ২০১৯     ৬৭     ১২:১২ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : রিয়াল মাদ্রিদের জালে গোলউৎসব করলো নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদ। সিমিওনের শিষ্যরা গুণে গুণে সাত গোল দিয়েছে জিদানের শিষ্যদের। দিয়েগো কস্তা প্রথমার্ধেই করেছেন নান্দনিক এক হ্যাটট্রিক।

শুক্রবার আন্তর্জাতিক চ্যাম্পিয়নস কাপে অ্যাতলেটিকো মাদ্রিদের বড় জয়ে দারুণ ভূমিকা রাখেন পর্তুগালের উঠতি তারকা জো ফিলিক্স। দুর্দান্ত শুরুর আভাস দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর এই উত্তরসুরি।

অ্যাতলেটিকো মাদ্রিদের পক্ষে কস্তা চারটি এবং জো ফিলিক্স, কোরেরা ও ভিতোলা একটি করে গোল করেছেন। রিয়াল মাদ্রিদ তিনটি গোল পরিশোধ করলেও তা দিয়ে লজ্জা এড়ানো যায়নি। ট্রফিহীন গত মৌসুম কাটানো রিয়াল এবার মৌসুম শুরুর ম্যাচগুলোতেও বাজে পারফরমেন্সের মধ্যদিয়েই যাচ্ছে।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর