মধ্যাহ্ন বিরতির আগেই জিম্বাবুয়ের ইনিংস অর্ধেক শেষ     নাঈমের তৃতীয় শিকার টেইলর, চাপে জিম্বাবুয়ে     বিদ্যুৎ খাতে আরও জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর     জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়লো বাংলাদেশ     মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ     চলতি বছরে ঢাকা-সিলেট মহাসড়কে ছয়লেনের কাজ শুরু হবে : সেতুমন্ত্রী     দুবাই সরকারের আমন্ত্রণে রেলপথ মন্ত্রী দুবাই যাচ্ছেন     সীমান্তে চোরাচালান রোধে সজাগ থাকুন: বিজিবিকে রাষ্ট্রপতি    

দুদক পরিচালক বাছির কারাগারে

  জুলাই ২৩, ২০১৯     ৯৭     ৭:৩৩ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অবৈধভাবে তথ্য পাচার ও ডিআইজি মিজানের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক খন্দকার এনামুল বাছিরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
আজ মঙ্গলবার তাকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলা তদন্ত কারী কর্মকর্তা দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্যা ।
অপরদিকে তার আইনজীবীরা জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে সোমবার রাত ১০টা ২০ মিনিটে রাজধানীর দারুস সালাম থেকে তাকে গ্রেফতার করা হয়।পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে ২১ জলাই এ মামলায় গ্রেফতার দেখান ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ।

উত্তরণবার্তা/দীন



ইভাংকার গায়ে লাখ টাকার জামা

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৫৪

লিবিয়ায় তুরস্কের ১৬ সেনা নিহত!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৮

পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৫

রৌমারীতে পাল্টে গেল স্কুলের চিত্র!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

৭ ইটভাটা ধ্বংস, জরিমানা ৫০ লাখ টাকা

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

দিনের শুরুতেই তাইজুলের আঘাত

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

বাগেরহাটে অচেতন করে বাড়ির মালামাল লুট

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১১

মুখের শুষ্কতা দূর করার ঘরোয়া উপায়

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১১

পুরনো খবর