আওয়ামী লীগ উন্নয়ন করে আর বিএনপি-জামায়াত দেশকে পিছনে নেয় : শিক্ষামন্ত্রী     ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান     বিল অব এন্ট্রি দাখিল করতে হবে ৭২ ঘন্টার মধ্যে     ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে লেমিনেটেড পোস্টার ব্যবহার করা যাবে না : সিইসি     ইউএনডিপি সুদীর্ঘকাল থেকে বাংলাদেশের উন্নয়ন সহযোগী : স্পিকার     তথ্যমন্ত্রীর সঙ্গে কার্টার সেন্টার প্রতিনিধিদলের সাক্ষাৎ     বর্জ্য ব্যবস্থাপনা আধুনিকায়ন করা হচ্ছে : তাজুল ইসলাম     জাতির জন্য সেনা সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকারের আহ্বান রাষ্ট্রপতির    

প্রিয়াঙ্কার ঠোঁটে জ্বলন্ত সিগারেট

  জুলাই ২২, ২০১৯     ৬২     ১:১১ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অনেকদিন ধরেই সিনেমার বাইরে প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু লাইমলাইটে আছেন বরাবরই। মাঝে মাঝে হাজিরা দেন সেলিব্রিটি শো’তে। বাকি সময় খবর হন কী পরছেন, কী খাচ্ছেন বা কোথায় গেলেন- এই সব খবরে। এবার তিনি আলোচনা আসলেন অন্য কারণে।

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে স্বামী নিক ও মা মধু চোপড়ার সঙ্গে বসে ধূমপান করছেন ‘দেশি গার্ল’। আর এই ছবির কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে।

এমন অ্যাজমার নাম শুনেছেন যা কেবল দীপাবলিতেই দেখা যায়? অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার এমনই অসুখ! এমন মন্তব্যই করছে নেটিজেনদের একাংশ।

গত বছর একটি সংস্থার বিজ্ঞাপনে প্রিয়াঙ্কা দাবি করেন, ৫ বছর বয়সে তার অ্যাজমা ধরা পড়ে। তবে তাকে দমিয়ে রাখতে পারেনি। মানুষের সচেতনতা বাড়ানোর জন্যই প্রচার করেন প্রিয়াঙ্কা। দীপাবলিতে আতসবাজি ব্যবহার না করার প্রচারও করেন প্রিয়াঙ্কা। যদিও তার বিয়েতে আতসবাজির বাহার ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পাঁচ বছর বয়স থেকে যিনি অ্যাজমা আক্রান্ত তিনি সিগারেটে সুখটান দিচ্ছেন! কী সাংঘাতিক! প্রিয়াঙ্কার চিন্তায় তাই ঘুম উড়েছে নেটিজেনদের। একজন মন্তব্য করেছেন, দীপাবলিতে হওয়া অ্যাজমা সারাচ্ছেন প্রিয়াঙ্কা।

আর একজনের বক্তব্য, হিন্দু উৎসব দীপাবলির সময়ই প্রিয়াঙ্কা হঠাৎ অ্যাজমা আক্রান্ত হয়ে গেলেন। বাজির ধোঁয়ায় তিনি শ্বাস নিতে পারছিলেন না। এখন তিনি ও তার পরিবার ধূমপান করে অ্যাজমা সারাচ্ছেন। অভিনেত্রীর একটি পুরোনো ট্যুইট নিয়েও শুরু হয়েছে রসিকতা। তাকে ‘ভণ্ড’ ও ‘নকল’ বলেও কটাক্ষ করেছেন অনেকেই।

কিছুদিন আগেই ৩৭-এ পা দিয়েছেন প্রিয়াঙ্কা। সেই উপলক্ষে হাবি নিক জোনাস মিয়ামিতে পার্টির আয়োজনও করেছিলেন। লাল পোশাক, সিঁথিতে সিঁদুর-‘দেশি গার্ল’ মন কেড়েছিলেন সবার। এবার ধূমপানের ছবি নিয়ে নতুন করে বিতর্কে জড়ালেন নিক ঘরণী।

উত্তরণবার্তা/এআর


 



বঙ্গবন্ধু খেতাবের ৫১ বছর

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

ফারহান-শিবানি ‘৭৩০ নট আউট’

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

ভোট ও দোয়া প্রত্যাশি

  ফেব্রুয়ারি ২৩, ২০২০

সোনামনিদের টিফিনে ঝুরি চিকেন

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৮

চলতি মাসে বাজারে আসছে সংযোগ ইউ

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৫

ফারহান-শিবানি ‘৭৩০ নট আউট’

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৪

ফের ভেঙ্গে পড়লো ভারতীয় যুদ্ধবিমান

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৪

বঙ্গবন্ধু খেতাবের ৫১ বছর

  ফেব্রুয়ারী ২৪, ২০২০     ৪

পুরনো খবর