আতিক-তাপসের শপথ আজ     করোনায় পাশে থাকায় প্রধানমন্ত্রীকে চীনা প্রেসিডেন্টের ধন্যবাদ     রাজধানীতে ভবনে আগুন, শিশুসহ নিহত ৩     বিচার বিভাগে বছরব্যাপী কর্মসূচি     এবার যুব মহিলা লীগে শুদ্ধি অভিযানের নির্দেশ প্রধানমন্ত্রীর     কিশোরগঞ্জে ফের ২ ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা     নারী-শিশু নির্যাতন প্রতিরোধে ১ মার্চ থেকে ১৪ দলের সামাজিক অন্দোলন কর্মসূচি শুরু     শিশুদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : শিরীন শারমিন চৌধুরী    

বায়ার্নের কাছে ধরাশায়ী রিয়াল

  জুলাই ২১, ২০১৯     ৬১     ১১:৩৪ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। বায়ার্নের হয়ে কোরেন্তিন টোলিসো, রবার্ট লেভানডফস্কি ও সার্জিও জিন্যাবি একটি করে গোল করেন। অন্যদিকে রিয়ালের হয়েছে একমাত্র গোলটি করেন রদ্রিগো।

যুক্তরাষ্ট্রের হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রবিবার সকালে ম্যাচের ১৫ মিনিটেই এগিয়ে যায় বায়ার্ন। বক্সের ভেতর থেকে কোরেন্তিন টোলিসোর শট গোললাইন থেকে ফিরিয়েছিলেন রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়া। ফিরতি শটে আর ভুল করেননি ফরাসি মিডফিল্ডার। এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন মিউনিখ।

বিরতির পর ১১ জনই বদলি নামিয়েছিলেন জিদান। গোল পরিশোধে মরিয়া রিয়ালের উপর এ সময় প্রভাব বিস্তার করে মিউনিখ। ম্যাটের ৬৭ মিনিটে দারুণ এক গোলে বায়ার্নের ব্যবধান দিগুণ করেন বদলি হিসেবে নামা রবার্ট লেভানডফস্কি। ৬৯ মিনিটে স্কোরলাইন ৩-০ করে ফেলে জিন্যাবি।

৮১ মিনিটে উলরিচ রিয়ালের রদ্রিগোকে ফাউল করে লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় বায়ার্ন। ৮৪ মিনিটে রদ্রিগোর গোলে শুধু পরাজয়ের ব্যবধানই কমাতে পারে রিয়াল।

উত্তরণবার্তা/এআর



আতিক-তাপসের শপথ আজ

  ফেব্রুয়ারি ২৭, ২০২০

সৌম্যর বিয়েতে মারামারি!

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ৫৩

বিচার বিভাগে বছরব্যাপী কর্মসূচি

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ২৮

জুভেন্টাসকে হারালো লিঁও

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ১৮

ভেড়ামারায় ট্রেনে কাটা পড়ে নিহত ১

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ১১

রাজধানীতে ভবনে আগুন, শিশুসহ নিহত ৩

  ফেব্রুয়ারী ২৭, ২০২০     ১১

পুরনো খবর