ঢাকায় আরো দুই মেট্রোরেল     স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : তথ্যমন্ত্রী     স্বার্থান্বেষী মহল শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : তথ্যমন্ত্রী     ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ     অর্থনৈতিক কূটনীতি আরো জোরদারে পদক্ষেপ নেয়ার পরামর্শ পররাষ্ট্র কমিটির     আবুল কালামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     প্রতিকেজি পেঁয়াজে ২৮ টাকা লাভ আড়তদারদের, ২ জনকে জরিমানা     আগামীকাল বিশ্ব খাদ্য দিবস    

বায়ার্নের কাছে ধরাশায়ী রিয়াল

  জুলাই ২১, ২০১৯     ৪৪     ১১:৩৪ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। বায়ার্নের হয়ে কোরেন্তিন টোলিসো, রবার্ট লেভানডফস্কি ও সার্জিও জিন্যাবি একটি করে গোল করেন। অন্যদিকে রিয়ালের হয়েছে একমাত্র গোলটি করেন রদ্রিগো।

যুক্তরাষ্ট্রের হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রবিবার সকালে ম্যাচের ১৫ মিনিটেই এগিয়ে যায় বায়ার্ন। বক্সের ভেতর থেকে কোরেন্তিন টোলিসোর শট গোললাইন থেকে ফিরিয়েছিলেন রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়া। ফিরতি শটে আর ভুল করেননি ফরাসি মিডফিল্ডার। এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন মিউনিখ।

বিরতির পর ১১ জনই বদলি নামিয়েছিলেন জিদান। গোল পরিশোধে মরিয়া রিয়ালের উপর এ সময় প্রভাব বিস্তার করে মিউনিখ। ম্যাটের ৬৭ মিনিটে দারুণ এক গোলে বায়ার্নের ব্যবধান দিগুণ করেন বদলি হিসেবে নামা রবার্ট লেভানডফস্কি। ৬৯ মিনিটে স্কোরলাইন ৩-০ করে ফেলে জিন্যাবি।

৮১ মিনিটে উলরিচ রিয়ালের রদ্রিগোকে ফাউল করে লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় বায়ার্ন। ৮৪ মিনিটে রদ্রিগোর গোলে শুধু পরাজয়ের ব্যবধানই কমাতে পারে রিয়াল।

উত্তরণবার্তা/এআর



ঢাকায় আরো দুই মেট্রোরেল

  অক্টোবর ১৬, ২০১৯

পপ তারকার মরদেহ উদ্ধার

  অক্টোবর ১৫, ২০১৯

মুখরোচক আলুর সালাদ

  অক্টোবর ১৫, ২০১৯

পুরনো খবর