বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা : কৃষিমন্ত্রী     আগামীকাল ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী     প্রকল্পের ভুল এ্যাসেসমেন্ট হলে দায়ী কর্মকর্তা শাস্তি পাবে : প্রধানমন্ত্রী     একনেকে তথ্য ভান্ডার সুরক্ষাসহ ১২ প্রকল্পের অনুমোদন     এডিস নির্মূলে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু     নতুন ওষুধে ভালো কাজ হচ্ছে: সাঈদ খোকন     তিস্তা চুক্তি হবে : জয়শঙ্কর     দুই পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক শুরু    

জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই : জি.এম. কাদের এমপি

  জুলাই ২০, ২০১৯     ৩১     ৭:৪৬ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়ন করছে। যৌথ নেতৃত্ব পার্টিকে আরো সুসংহত এবং শক্তিশালী করেছে ও জাতীয় পার্টিতে কোন বিভেদ নেই।
আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে বন্যার্তদের সাহায্যে কর্মসূচি গ্রহণের উদ্দেশ্যে কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক যৌথ সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।
জি.এম.কাদের বলেন, দেশের প্রতিটি দূর্যোগে হুসেইন মুহম্মদ এরশাদ দুর্গত মানুষের পাশে সাহায্যের হাত নিয়ে দাঁড়াতেন। এক বুক পানিতে নেমেও তিনি ত্রাণ বিতরণ করেছেন। আমরা এরশাদের আদর্শ ধারণ করে বন্যা দূর্গত মানুষের পাশে দাঁড়াতে চাই। কাজের মাধ্যমে এরশাদের স্মৃতি সাধারণ মানুষের সামনে জীবন্ত করে রাখবো।
তিনি বলেন, বন্যার্তদের সহায়তায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হবে। এছাড়া ৪/৫টি টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে।
জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, দেশের বিশাল এলাকা বন্যা প্লাবিত। আমরা ত্রাণ বিতরণ করে দুর্গত মানুষের পাশে থাকবো। পাশাপাশি সরকারের ত্রাণ কার্যক্রমে সহায়তা করবো। বন্যা দূর্গত এলাকায় জাতীয় পার্টির নেতা-কর্মী সাধ্যমত সহায়তা করতে আহবানও জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব।
এসময় উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য- মোঃ আবুল কাশেম, সাহিদুর রহমান টেপা, এ্যাড. সৈয়দ আব্দুল মান্নান, শেখ সিরাজুল ইসলাম, এ্যাড. সালমা ইসলাম, মাসুদ পারভেজ (সোহেল রানা), সুনীল শুভরায়, এস.এম. ফয়সল চিশতী,ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, লেঃ জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি প্রমুখ ।

উত্তরণবার্তা/দীন



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১৩৪৮

পুরনো খবর