রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে জরুরি বৈঠক     হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে অংশ নিতে ভারত যাচ্ছে বাংলাদেশের কিশোরীরা     ঘুষ যে দেবে সেও অপরাধী : প্রধানমন্ত্রী     বিএনপি-জামায়ত চক্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে     আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলায় নিহত বেড়ে ৬৩     পদ্মা-মেঘনায় ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, দাম কমায় জনমনে স্বস্তি     ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন সোমবার     বৃষ্টি কমতে পারে সোমবার থেকে    

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ৩০৫     ১১:৩৪ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বগুড়ার নন্দীগ্রামে শিশু ধর্ষণ মামলার আসামি ধর্ষক রাসেল মাহমুদকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার কুন্দারহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

রাসেল মাহমুদ উপজেলার বুড়ইল ইউনিয়নের কামুল্ল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও কুন্দারহাট ইনছান আলী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

উল্লেখ্য, গত ৫ জুলাই রাসেল মাহমুদ ওই মেয়েটিকে (১০) কৌশলে তার শয়ন ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক রাসেল পালিয়ে যায়। পরে স্থানীয়রা শিশুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ওই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে নন্দীগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

আজ রোববার সকালে নন্দীগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উপজেলার কুন্দারহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

উত্তরণবার্তা/এআর



কোরবানির মাংসের অন্যরকম হাট!

  আগস্ট ১৩, ২০১৯     ১২৭৯

বাদ পড়লেন ডু প্লেসিস

  আগস্ট ১৩, ২০১৯     ১২৯

পুরনো খবর