ঈদে যানজট হবে না : সেতুমন্ত্রী     প্রিয়া সাহার বক্তব্যের পেছনে প্ররোচনা আছে কিনা খতিয়ে দেখা হবে : সেতুমন্ত্রী     প্রিয়ার সঙ্গে কেউ জড়িত কি না, দেখা হবে     পদ্মা সেতুতে রোডওয়ে গার্ডার বসানোর কাজ শুরু     তেজতুরী বাজারের নিবেদিকা ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে     গণরোষেই বেগম জিয়ার রাজনৈতিক পতন হয়েছে : তথ্যমন্ত্রী     তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না    

আটলান্টার রাস্তায় উড়ছে লাখ লাখ ডলার, কুড়াচ্ছে মানুষ

  জুলাই ১২, ২০১৯     ১৬     ১০:৫৮ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা  আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের আটলান্টার এক ব্যস্ত মহাসড়কজুড়ে ছড়িয়ে পড়েছে লাখ লাখ ডলারের নোট। আর গাড়ি থামিয়ে সেই ডলার কুড়াচ্ছে মানুষ।

কেউ কেউ আবার কুড়ানো টাকা পুলিশের কাছে হস্তান্তর করছে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

পুলিশ বলছে, যারা টাকা কুড়িয়ে নিয়ে পালিয়েছে, সিসিটিভি ফুটেজের মাধ্যমে তাদের শনাক্ত করার চষ্টো চলছে।

নিউইয়র্ক টাইমস জানায়, ট্রাকে করে ওই টাকা বহন করা হচ্ছিল। একপর্যায়ে ট্রাকের দরজা খুলে তা রাস্তায় পড়তে শুরু করে।

এটিএম বুথ বা ব্যাংকের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল ট্রাকে করে। প্রায় এক লাখ ডলারের নোট ছিল ট্রাকটিতে (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮৫ লাখ টাকা)। আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময় হঠাত্ই খুলে যায় ট্রাকের দরজা।

সিনেমার দৃশ্যের মতো ডলারের বান্ডিল ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। বেশ কিছু দূর যাওয়ার পর চালক তা টের পান। তবে ততক্ষণে হাইওয়ের রাস্তায় ছড়িয়ে পড়েছে ডলারের নোট।

এমন দৃশ্য দেখে রীতিমতো চমকে যান অন্য গাড়ির চালকরা। অনেকেই রাস্তার ধারে গাড়ি দঁাড় করিয়ে দেন। গাড়ি থেকে নেমে যে যেমন পারলেন কুড়িয়ে নিলেন কাঁড়ি কাঁড়ি টাকা।

কেউ কেউ ভিডিও করেন এমন অবাক করা দৃশ্যের। অল্প সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলেও ডলার নিয়ে পালিয়ে গেছেন অনেকেই। কেউ কেউ আবার কুড়ানো ডলার তুলে দিয়েছেন পুলিশের হাতে।

ডানউডি পুলিশের এক কর্মকর্তা জানান, ট্রাকচালকের অবহেলায় এমন ঘটনা ঘটেছে। তবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেয়াকে 'চুরি' আখ্যা দিয়ে তিনি বলেন, কারা টাকা কুড়িয়ে নিয়ে পালিয়েছেন, সিসিটিভি ফুটেজ দেখে তা শনাক্ত করার চষ্টা চালানো হচ্ছে।

উত্তরণবার্তা/এআর



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ১৫৭৭

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৮০১

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫১৭

কোচের সন্ধানে সাড়া মিলছে

  জুলাই ২২, ২০১৯     ৪৪৫

মোবাইলে এ ১৬টি অ্যাপ আছে কি?

  জুলাই ২০, ২০১৯     ৪০২

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৮৫

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২২৫

পুরনো খবর