তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

যে কোনো সময় ই-পাসপোর্ট চালু : স্বরাষ্ট্রমন্ত্রী

  জুলাই ১১, ২০১৯     ১১     ২:৪৪ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, চলতি মাসের যে কোনো সময় ই-পাসপোর্ট চালু করা হবে। প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন। এ মাসেই উদ্বোধন হবে, সেটা প্রধানমন্ত্রীর সময়ের ওপর নির্ভর করছে।

আজ বৃহস্পতিবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময়কালে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘ই-পাসপোর্ট একটি ঐতিহাসিক কাজ। জার্মানির একটি খ্যাতনামা প্রতিষ্ঠান কাজ করছে। তারা কাজ গুছিয়ে এনেছেন। জুলাইয়ের যেকোনো সময়ে আমরা ই-পাসপোর্ট চালু করতে পারব।

মন্ত্রী বলেন, ‘আমরা এর আগে দেশের ২ লাখ ৬০ হাজার মানুষের হাতে এমআরপি পাসপোর্ট তুলে দিয়েছি। ই-পাসপোর্টও আমরা মানুষের হাতে তুলে দিতে পারব।’

এর আগে বিএসআরএফ এর পক্ষ থেকে ফুল দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়।

উত্তরণবার্তা/এআর






 



পুরনো খবর