তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে অভিযান, এক হাজার বোতল ফেন্সিডিলসহ আটক ৪

  জুলাই ১১, ২০১৯     ৫১     ১:৪০ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। এসময় বেনাপোল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে এক হাজার বোতল ফেন্সিডিল আটক করা হয়েছে। মাদকবিরোধী এই অভিযানে আটক করা হয়েছে ৪ জনকে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার পর থেকে এ অভিযান চালাচ্ছে র‍্যাব।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (ক্রাইম প্রিভেনশন কোম্পানি-৩) অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নামবিহীন একটি রিজার্ভ এসি বাসে মাদকের চালান এসেছে এমন অভিযোগ পেয়ে মাদকবিরোধী অভিযান শুরু হয়। এসময় এক হাজার ফেন্সিডিলসহ বাসের চালক ও সহকারিসহ ৪ জনকে আটক করা হয়েছে।

অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলেও তিনি জানান।

উত্তরণবার্তা/এআর






 



পুরনো খবর