তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত

  জুলাই ১১, ২০১৯     ২৯     ১:০৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ উপজেলায় আটকের ৪ ঘণ্টা পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল মালেক (৩৮) নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন।

পুলিশ জানায় , নিহত আবদুল মালেক ইয়াবা ব্যবসায়ী। তার নামে টেকনাফ থানায় অস্ত্র ও মাদকসহ ছয়টি মামলা রয়েছে। আবদুল মালেক টেকনাফের নতুন পল্লানপাড়ার মৃত মকবুল আহমদের ছেলে।

বুধবার দিবাগত রাত পৌনে ১টার দিকে টেকনাফের নেঙ্গুরবিল এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে দুটি দেশীয় তৈরি এলজি, ১৩ রাউন্ড কাতুজ, ২১টি গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বাস টার্মিনাল এলাকা থেকে আবদুল মালেককে আটক করে পুলিশ। এ সময় আবদুল মালেকের তথ্যে ভিত্তিতে তাকে নিয়ে টেকনাফের নেঙ্গুরবিল এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে একদল মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় আবদুল মালেক গুলিবিদ্ধ হয়।

তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে আবদুল মালেককে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেয়ার সময় তার মৃত্যু হয়।

নিহত আবদুল মালেকের বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ ৬টি মামলা রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশ জানায়।

উত্তরণবার্তা/এআর






 



পুরনো খবর