তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না     ভারতে হাসিনা : এ ডটার’স টেল প্রামাণ্যচিত্রটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে     ঈদে ফেরিতে ট্রাক ও কাভার্ড ভ্যান পারাপার বন্ধ থাকবে     যুদ্ধাপরাধে গাইবান্ধার ৫ জনের রায় যে কোনো দিন     ২০২১ সালের বিজয় দিবসে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ চালু হবে : সেতুমন্ত্রী     প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     রাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রী    

বিমানের হজ অ্যাপসের যাত্রা শুরু

  জুলাই ১১, ২০১৯     ৩৫     ১২:৪০ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : হজযাত্রা সহজ, গতিশীল ও সফল করার জন্য ‘বিমান হজ ফ্লাইট’ নামে একটি মোবাইল অ্যাপস চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিমানের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার এই অ্যাপসের বিষয়ে জানান।

তিনি জানান, ‘বিমান হজ ফ্লাইট’ বিমান বাংলাদেশ এয়ারলাইনসের অফিশিয়াল অ্যাপস। যে কোনো স্মার্টফোনে (অ্যান্ড্রয়েড) অ্যাপসটি ডাউনলোড করলে দেশের যে কোনো প্রান্ত থেকে হজ ফ্লাইট সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।

এই অ্যাপসের মাধ্যমে হজযাত্রীরা ফ্লাইট সম্পর্কিত সব তথ্য, ডিলে নোটিফিকেশন, হজ ফ্লাইট স্ট্যাটাস, হজ ফ্লাইট শিডিউল এবং হজ ইনস্ট্রাকশন (হজ সম্পর্কিত নির্দেশনা) জানা যাবে।

রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনস পবিত্র হজের গুরুত্ব ও ধর্মপ্রাণ মানুষের ধর্মীয় অনুভূতিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে সবার হজযাত্রা নিশ্চিত করতে এই অ্যাপস চালু করেছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উত্তরণবার্তা/এআর






 



পুরনো খবর